ট্রেন্ডিং খবর

WB Voter List 2024 PDF: আজকে নতুন ভোটার লিস্ট দিলো ফাইনাল! নাম দেখুন তাড়াতাড়ি ডাউনলোড করে!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

West Bengal Final Voter List 2024 Pdf: ভারতীয় নির্বাচন কমিশনের তরফ থেকে আজকে নতুন ফাইনাল ভোটার তালিকা/লিস্ট প্রকাশিত হলো। অনলাইনে বাড়িতে বসে মোবাইল ফোন কিংবা কম্পিউটারের মাধ্যমে নতুন ভোটার তালিকা ডাউনলোড করে দেখে নিন,লিস্টে নাম রয়েছে কিনা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আপনি যদি নতুন করে ভোটার কার্ড আবেদন করে থাকেন কিংবা ভোটার কার্ড সংশোধন বা ট্রান্সফার করে থাকেন,তাহলে দেখুন তা হয়েছে কিনা। আজকেই প্রকাশিত হলো রাজ্যে নতুন ভোটার তালিকা 2024। নিচের কয়েকটি ধাপ ফলো করে ডাউনলোড করুন 2024 সালের ফাইনাল ভোটার লিস্ট।

West Bengal Final Voter List 2024 Pdf Download / West Bengal Voter List 2024 Download

১) প্রথমে আপনাকে ceowestbengal.nic.in এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। নিচের লিংকে ক্লিক করে সরাসরি অফিসিয়াল ওয়েবসাইটে আসতে পারবেন।

২) এরপর Special Summary Revision 2024 এ ক্লিক করুন।
৩) পরবর্তী পেজে Electoral Roll (Voter List) এই লেখার উপরে চাপ দিন।
৪) আপনার সামনে আরও একটি নতুন পেজ খুলে যাবে। সেখানে রাজ্যের নাম, জেলার নাম, বিধানসভার নাম, কোন ভাষায়(English/Bengali) ভোটার লিস্ট ডাউনলোড করতে চান তা সিলেক্ট করে নিচে ক্যাপচার কোড উল্লেখ করতেই ভোটার তালিকা চলে আসবে।
৫) এরপর Final Roll এর নিচে Download Button এ ক্লিক করে ভোটার লিস্ট 2024 ডাউনলোড করে দেখে নিন, লিস্টে নাম উঠেছে কিনা। নাম না উঠে থাকলে নিকটবর্তী বিডিও অফিসে যোগাযোগ করুন।

West Bengal Voter List 2024 Download Direct Link:- Click 

Related Articles

Back to top button