চাকরি

RITES Job 2024: নতুন চাকরি এই যোগ্যতায়! প্রতি মাসে ৬৬ হাজার টাকা! দেখুন আবেদন পদ্ধতি

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর, নিয়োগ করা হচ্ছে RITES লিমিটেড এর তরফ থেকে বিভিন্ন পদে। প্রচুর শূন্যপদে এই নিয়োগ করা হচ্ছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা এখানে অনলাইন আবেদন করতে পারবেন। আপনি যদি ভালো বেতনের চাকরি খুঁজছেন,তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে টেকনিশিয়ান পদে। এই পদে কিভাবে আবেদন করবেন ও কি কি ডকুমেন্টস লাগবে, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত দেওয়া হবে এছাড়াও আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। 18 থেকে 40 বছর বয়সের মধ্যে আগ্রহী ও যোগ্য প্রার্থীরা এখানে আবেদন এর যোগ্য। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 20 হাজার টাকা থেকে 66 হাজার টাকা পর্যন্ত।এই পদে আবেদন করার জন্য প্রার্থীকে অবশ্যই স্বীকৃত বোর্ড/প্রতিষ্ঠান থেকে প্রয়োজনীয় যোগ্যতা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

এই পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য RITES অফিসিয়াল Website যেতে হবে। সেখান থেকে অনলাইন আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে 04/02/2024 তারিখ পর্যন্ত। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ফলো করুন।

RITES Recruitment Online Apply Link:- Click 

RITES Recruitment Notification 2024 Pdf:- Download 

Website Link:- Click 

Related Articles

Back to top button