চাকরি

Food SI Exam 2024: ফুড SI পরীক্ষার এডমিটে সিগনেচার না থাকলে পরীক্ষা বাতিল! জানিয়ে দিলো কমিশন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন Food SI পরীক্ষা নিয়ে বড়ো আপডেট ঘোষণা করলো। যদি আপনার Food SI Admit Card এর মধ্যে Assistant Secretary এর সিগনেচার না থাকে, তাহলে আপনি পরীক্ষায় বসতে পারবেন না।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগামী 16ই মার্চ শনিবার ও 17ই মার্চ রবিবার অনুষ্ঠিত হতে চলছে Food SI Exam। ইতিমধ্যেই WBPSC এর অফিসিয়াল ওয়েবসাইটে Food SI Exam এর Admit Card Download শুরু হয়েছে। আপনি West Bengal Public Service Commission এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার Food SI Admit Card Download করে দেখে নিন,আপনার পরীক্ষা কবে পড়েছে এবং পরীক্ষা সেন্টার কোথায়।

West Bengal Food SI Admit Card Download Online / WBPSC Food SI Admit Card Download 2024 / Food SI Admit Card Download

১) প্রথমে আপনাকে WBPSC এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে।
২) এরপর   DOWNLOAD ADMIT-CARD (FOR WRITTEN/ SCREENING TEST) এ লেখার উপরে চাপ দিন।
৩) এরপর ADVT NO.04/2023 এর পাশে থাকা Click Here এ ক্লিক করুন।

৪) পরবর্তী পেজে Download Admit Card এ ক্লিক করুন। এরপর Application Id অথবা First Name উল্লেখ করুন ও জন্ম তারিখ উল্লেখ করে ডাউনলোডে ক্লিক করুন।

৫) আপনার সামনে আপনার Food SI Admit Card চলে আসবে। এরপর দেখে নিন পরীক্ষা কবে ও কোথায় পড়েছে।

অবশ্যই Admit Card Download করে, Admit Card এর মধ্যে উল্লেখ করা Instruction গুলো ভালো ভাবে পড়ুন। পরীক্ষার্থীদের পরীক্ষা সেন্টারে, পরীক্ষা শুরুর 1 ঘন্টা আগে উপস্থিত হতে হবে। পাশাপাশি পরীক্ষা দিতে হবে কালো কালারের বল পেন্ট দিয়ে এবং পরীক্ষা সেন্টারে Admit Card ও একটি Identity Proof নিয়ে যেতে হবে। এরকম বেশ কিছু শর্তের কথা বলা হয়েছে।

শুধু তাই নয়! পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে নতুন প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরীক্ষার্থীদের Admit কার্ডের মধ্যে অবশই Assistant Secretary এর সিগনেচার থাকতে হবে। যদি না থাকে,তাহলে পরীক্ষার্থীদেট সেই Admit Card Valid হবে না। পরীক্ষার্থীদের পরীক্ষা সেন্টারে প্রবেশ করতে দেওয়া হবে না। আপনি তাড়াতাড়ি দেখে নিন,আপনার Food SI Admit Card এর মধ্যে Assistant Secretary এর Signature রয়েছে কিনা।

Food SI Admit Card Download Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন:- Join Now

Related Articles

Back to top button