মেট্রন,রাধুনি,সহকারী রাধুনি,নৈশপ্রহরী,কর্মবন্ধু পদে চাকরি আবেদন করুন

Published By: MD 360 NEWS | Updated:
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

আপনি কি চাকরি দরকার? তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য।রাজ্যে নতুন করে চাকরির নোটিফিকেশন প্রকাশিত হলো। যেখানে বিভিন্ন শূন্যপদে কর্মী নিয়োগ এর বিজ্ঞপ্তি প্রকাশিত করা হলো।নিয়োগ করা হচ্ছে মেট্রন,রাধুনি,সহকারী রাধুনি,নৈশপ্রহরী ও কর্মবন্ধু পদে। কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কাঠামো কি রয়েছে নিম্নে বিস্তারিত আলোচনা করা হলো।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পদের নামঃ– মেট্রন,রাধুনি,সহকারী রাধুনি,নৈশপ্রহরী,কর্মবন্ধু।
বেতনঃ– প্রতি মাসে কাজের জন্য ১৮ হাজার ৫০০ টাকা করে দেওয়া হবে। (মেট্রন পদে দেওয়া হবে ৮০০০ টাকা,রাধুনি পদে ৩০০০ টাকা,সহকারী রাধুনি পদে ২৫০০ টাকা,নৈশপ্রহরী পদে ৩০০০ টাকা ও কর্মবন্ধু পদে ২০০০ টাকা)।
যোগ্যতাঃ– অষ্টম শ্রেণি পাশ থেকে শুরু করে যেকোনো যোগ্যতায় আবেদন করা যাবে। পাশাপাশি সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সঃ– মেট্রন,রাধুনি,সহকারী রাধুনি,নৈশপ্রহরী,কর্মবন্ধু পদে আবেদন করার জন্য কোনো বয়সের মানদণ্ড দেওয়া হয় নি।

আবেদন পদ্ধতিঃ– আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য নিচে দেওয়া ফর্মটি ডাউনলোড করে তা ফিলাপ করে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

ডকুমেন্টসঃ– আধার কার্ড, ভোটার কার্ড, রেশন কার্ড,প্যান কার্ড, ব্যাঙ্কের একাউন্ট নাম্বার ও IFSC Code, স্বনির্ভর দলের সদস্য হতে হবে এবং সেই কাগজ জমা দিতে হবে। স্বনির্ভর দল সরকারি নথিভুক্ত হতে হবে ও ৩ বছরের পুরনো হতে হবে। কাজের অভিজ্ঞতা নথি পাঠাতে হবে।

নিয়োগ করা হচ্ছেঃ– নওপাড়া গ্রামের আগ্রহী স্বনির্ভর দলগুলির কাছ থেকে নওপাড়া আহমেদিয়া উচ্চ মাদ্রাসার সংখালঘু হোস্টেলের জন্য মেট্রন,রাধুনি,সহকারী রাধুনি,নৈশপ্রহরী,কর্মবন্ধু পদে।
আবেদনের শেষ তারিখঃ– ৩১/০৮/২০২৩

আবেদন করার পূর্বে নিচে দেওয়া নোটিফিকেশনটি ডাউনলোড করে দেখে নিন।

Notification Download Link:- ডাউনলোড

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হন লিংক 

বিঃদ্রঃ- Md 360 News পোর্টাল আপনাদেরকে সদা সর্বদা নির্ভুল খবর দিয়ে থাকে। রাজ্য বা কেন্দ্র, দেশ কিংবা বিদেশের সরকারি ও বেসরকারি চাকরির আপডেট ও খবর সবার আগে দেখুন Md 360 News পোর্টালে। তবে মনে রাখবেন, Md 360 News পোর্টাল কোনো নিয়োগকারী সংস্থা নয়। আমরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে তথ্য সংগ্রহ করে, তা সহজ সরল ভাষায় Md 360 News পোর্টালে আর্টিকেল আকারে তুলে ধরে থাকি। যাতে আপনারা সহজেই পশ্চিমবঙ্গের বিশ্বস্ত পোর্টালের(Md 360 News) মাধ্যমে, তা হাতের গোড়ায় পেয়ে থাকেন।
About Author