চাকরি

WB Guest Teacher Job: রাজ্যে Guest Teacher নিয়োগ 2024 লিখিত পরীক্ষা ছাড়াই, দেখুন বিস্তারিত!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

West Bengal Guest Teacher Job Vacancy 2024: রাজ্যে শিক্ষক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে সরকারি মডেল স্কুলে যোগ্য প্রার্থীদর। দিতে হবে না লিখিত পরীক্ষা! নিয়োগ করা হচ্ছে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। এর পাশাপাশি গ্রুপ ডি ও গার্ড পদেও কর্মী নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন কিভাবে আবেদন করবেন Guest Teacher, Group D এবং Security Guard পদে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে।

Guest Teacher পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/06/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে। এছাড়াও গ্রুপ ডি ও সিকিউরিটি গার্ড পদে আবেদন করার জন্য বয়স চাওয়া হয়েছে সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে। এই দুটি পদেও বয়স হিসেব করা হবে 01/06/2024 তারিখের নিরিখে।

উপরে উল্লেখিত পদগুলোতে নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। নিয়োগ করা হচ্ছে Govt. Model School, Md Bazar ও Rajnagar এবং Dubrajpur এই স্কুল গুলোয়।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর দিন বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় আবেদন পত্র ও সমস্ত নথি সহ উপস্থিত হতে হবে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 23/07/2024 তারিখে সকাল 11 টা 30 মিনিটে। আবেদন করার পূর্বে নিচের লিংকে ক্লিক করে বিজ্ঞপ্তি ডাউনলোড করে ইন্টারভিউ স্থান, বেতন, যোগ্যতা সহ বিস্তারিত দেখে নিয়ে আবেদন করুন।

West Bengal Guest Teacher Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button