চাকরি

রাজ্যে অষ্টম শ্রেণি পাশে চাকরি 2024, লিখিত পরীক্ষা ছাড়াই! আপনার জেলায় নিয়োগ,আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

West Bengal New Job Vacancy 2024: পশ্চিমবঙ্গে আজ প্রকাশিত হলো, নতুন চাকরির বিজ্ঞপ্তি।শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগ করা হচ্ছে। আপনি মাধ্যমিক কিংবা উচ্চ মাধ্যমিক পাশ থাকলেও এই পদে আবেদন করতে পারবেন। তবে যারা কমপক্ষে অষ্টম শ্রেণি পাশ করেছে, তারাও সকলেই আবেদন করতে পারবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দিতে হবে না লিখিত পরীক্ষা! শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হচ্ছে। নিয়োগ করা হবে Alipurduar Central Boys & Girls Hostel থেকে Helper এবং Cook পদে। Falakata Central Boys Hostel এ নিয়োগ করা হচ্ছে Helper পদে।

Lal Sukra Oraon Central Boys Hostel থেকে Cook,Helper, Darwan Cum Night Guard এবং Sweeper পদে নিয়োগ করা হচ্ছে। PRMAS Boys Hostel থেকে নিয়োগ করা হচ্ছে Helper পদে।

আজকের প্রতিবেদনে দেখে নিন হেল্পার,কুক,নাইট গার্ড ও সুইপার পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Helper,Cock,Night Guard পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র অষ্টম শ্রেণির পাশ। আপনি মাধ্যমিক কিংবা উচ্চ মাধ্যমিক অথবা স্নাতক পাশ করে থাকলেও এখানে আবেদন জানাতে পারবেন। তবে সুইপার পদে আবেদন করার জন্য কোনো শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়নি।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 18 বছর বয়স থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

হেল্পার পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 2 হাজার 500 টাকা থেকে 3 হাজার টাকা পর্যন্ত। কুক পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 3 হাজার 500 টাকা থেকে 4 হাজার টাকা পর্যন্ত। আর নাইট গার্ড পদে মাসিক বেতন থাকবে 3 হাজার 500 টাকা ও সুইপার পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 3 হাজার টাকা।

এই পদে নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে। ইচ্ছুক এবং উপযুক্ত প্রার্থীদের সকাল 10 টা 30 মিনিটে 02.07.2024 তারিখে রুম নং-121 এ উপস্থিত হতে হবে অরিজিনাল ও জেরক্স ডকুমেন্টস সহকারে। সাথে বিজ্ঞপ্তির শেষের পেজা থাকা বাংলা/ইংরেজি যেকোনো একটি ফর্ম ফিলাপ করে উপস্থিত হতে হবে। উক্তদিনেই যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

West Bengal Helper,Cook,Night Guard Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button