চাকরি

রাজ্যে ভূমি অফিসে ক্লার্ক ও ড্রাফটসমান পদে চাকরি 2024,ইন্টারভিউ দিয়ে!প্রতি মাসে ১২ হাজার!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ সরকারের জেলা ভূমি ও ভূমি সংস্কার অফিসারের অফিস থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে ড্রাফটসমান ও ক্লার্ক পদে। নিয়োগ করা হবে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই, সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইতিমধ্যেই এই সমস্ত পদে আবেদন শুরু হয়েছে, দেখুন আজকের প্রতিবেদনে কিভাবে ক্লার্ক ও ড্রাফটসমান পদে আবেদন করবেন ও কি কি ডকুমেন্টস লাগবে? কত টাকা করে মাসিক বেতন পাবে কর্মরত চাকরি প্রার্থীরা।

Clerk পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 10 হাজার টাকা করে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

Draftsman পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে। আর এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 12 হাজার টাকা করে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

এই দুটি পদে নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্মটি প্রিন্ট করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায়, নির্দিষ্ট সময়ের মধ্যে জমা করতে হবে। আবেদন করতে পারবেন 19/01/2024 তারিখ পর্যন্ত আর ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 24/01/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে নিচের লিংক থেকে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন।

Notification Download Link:- Click 

Related Articles

Back to top button