খুশির খবর! রাজ্যে আপনার এলাকায় মাধ্যমিক পাশে হেলথ ওয়ার্কারের চাকরি,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

চাকরি প্রার্থীদের জন্য রাজ্য সরকারের তরফ থেকে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায়। আপনি যদি মাধ্যমিক পাশ যোগ্যতা অনুযায়ী রাজ্য সরকারের চাকরি খুঁজছেন! তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য। বেশ কিছু শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো আপনার জেলায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে স্বাস্থ্য কর্মী অর্থাৎ হেল্থ ওয়ার্কার পদে। এখানে আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের বাসিন্দা হলে। আজকের প্রতিবেদনে বিস্তারিত আলোচনা করা হয়েছে হেল্থ ওয়ার্কার পদে কিভাবে আবেদন করবেন, কারা কারা আবেদন এর জন্য যোগ্য রয়েছে, কর্মরত প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, কোন জায়গায় নিয়োগ করা হচ্ছে ও কিভাবে আবেদন করবেন? দেখুন বিস্তারিত ভালো ভাবে আজকের প্রতিবেদনে।

স্বাস্থ্য কর্মী পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ যোগ্যতাই আপনি Honorary Heath Worker(HHW) পদে আবেদন এর যোগ্য।

এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী জেনারেল প্রার্থীদের 30 থেকে 40 বছর বয়সের মধ্যে। আর SC/ST/OBC প্রার্থীদের বয়স 22 থেকে 40 বছর বয়সের মধ্যে থাকলেই আবেদন করতে পারবে।

শুধুমাত্র বিবাহিত/বিধবা/বিবাহ বিচ্ছিন্ন মহিলারাই এই পদে আবেদন এর যোগ্য। কর্মরত প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 4 হাজর 500 টাকা করে। HHW পদে আবেদন করার জন্য প্রার্থীকে অবশ্যই স্থানীয় মিউনিসিপালিটির বাসিন্দা হতে হবে।

ইতিমধ্যেই এই পদে আবেদন শুরু হয়েছে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা ফিলাপ করতে হবে। এরপর সমস্ত ডকুমেন্টস সহকারে Sub Divisional Officer and Chairperson of HHWs Selection Committee, English Bazar Municipality এই ঠিকানায় 31/01/2024 তারিখের মধ্যে জমা করতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন দেখুন।

HHW Job Notification:- Download 

HHW Application From Download Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Group এ জয়েন্ট করুন: লিংক