চাকরি

রাজ্যে লিখিত পরীক্ষা ছাড়াই সুপারভাইজার নিয়োগ 2024,মিড ডে মিল পোগ্রামে! বেতন 10 হাজার, আবেদন করুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে BDO অফিসে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গ সরকারের Office Of The Block Development Officer এর অফিস থেকে। নিয়োগ করা হচ্ছে, মিড ডে মিল পোগ্রামে সুপারভাইজার পদে। উক্ত পদে রাজ্যের আগ্রহী ও যোগ্য প্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। ইতিমধ্যেই আবেদন পদ্ধতি শুরু হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Supervisor পদে Cooked Mid Day Meal প্রোগ্রামে। প্রার্থী বাছাই করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। আজকের প্রতিবেদনে দেখে নিন উক্ত পদে আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

মিড ডে মিল পোগ্রামে সুপারভাইজার পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন থাকবে 10 হাজার টাকা করে।

Supervisor পদে আবেদন করার জন্য আবেদন কারী প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 62 বছর বয়সের মধ্যে, বয়স হিসেব করতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী।

Supervisor পদে সেই সকল প্রার্থীরাই আবেদন করতে পারবেন। যে জেলায় নিয়োগ করা হচ্ছে, সেই জেলার স্থায়ী বাসিন্দা হলেই আবেদনের যোগ্য। পাশাপাশি উক্ত পদে শুধুমাত্র অবসর প্রাপ্ত স্নাতক যোগ্যতা সম্পন্ন চাকরি প্রার্থীরাই আবেদন করতে পারবেন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য আবেদন ফর্ম সঠিকভাবে পূরণ করে, সমস্ত নথি সহ একসঙ্গে করে Post/
Courier কিংবা সরাসরি নিজে গিয়ে জমা করুন The Office Of The Block Development Officer, Indas Development Block, District -Bankura এই ঠিকানায় 16/07/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন ভালো ভাবে দেখে নিন।

West Bengal Supervisor Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button