রাজ্যে চাকরি, 16 হাজার 500 টাকা মাসে বেতন! দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

Birla Industrial and Technological Museum এর তরফ থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। রাজ্যের প্রত্যেক যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হচ্ছে Traineeship এ – কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীদের Trainee-Education এ প্রশিক্ষণ দেওয়া হবে। ট্রেনিং চলাকালীন প্রার্থীদের 16 হাজার 500 টাকা করে Stipend দেওয়া হবে।

এখানে আবেদন করার জন্য স্নাতক ডিগ্রি করা থাকতে হবে, আরও বিশদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করুন। প্রার্থীদের বয়স কত থেকে কত থাকতে হবে তা বলা হয়নি অফিসিয়াল বিজ্ঞপ্তিতে।

Traineeship এ এক বছরের জন্য নিয়োগ করা হবে। প্রতি মাসে প্রার্থীদের 16 হাজার 500 টাকা করে দেওয়া হবে। যদি আপনার এক বছরের কাজে সন্তুষ্ট হয়ে থাকে,তাহলে আরও এক বছর কাজের মেয়াদ বৃদ্ধি করা হবে।

আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য একটি সাদা কাগজে আপনার নাম,ঠিকানা, জন্ম তারিখ, শিক্ষাগত যোগ্যতা, মোবাইল নাম্বার, জিমেইল আইডি ইত্যাদি লিখে সাথে সমস্ত ডকুমেন্টস জেরক্স করে এই ঠিকানায় নিজে গিয়ে জমা করতে পারবেন – North Bengal Science Centre, Transport Nagar,Matigara, Siliguri -734010। এছাড়াও পোস্ট অফিসের মাধ্যমেও ডকুমেন্টস পাঠাতে পারবেন এই ঠিকানায়- Project Coordinator, North Bengal Science Centre, Transport Nagar, Matigara, Siliguri-734010। ইচ্ছুক প্রার্থীরা 05-01-2024 তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

Notification Download Link:- Download