ভারতীয় এয়ারপোর্টে কর্মী নিয়োগ,প্রতি মাসে ৩১ হাজার টাকা! আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

ভারতীয় এয়ারপোর্টে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করলো AIRPORTS AUTHORITY OF INDIA। নিয়োগ করা হবে Junior Assistant ও Senior Assistant পদে। যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন অনলাইনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

AIRPORTS AUTHORITY OF INDIA এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি নাম্বার – ADVT. NO. SR / 01 / 2023। উক্ত বিজ্ঞপ্তিতে মাধ্যমিক পাশ কিংবা উচ্চ মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ করা হচ্ছে। এছাড়াও Graduate করা প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কত করে দেওয়া হবে পদ ভিত্তিক বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।

উক্ত পদে আবেদন করার জন্য বয়স কত থাকতে হবে তা বিজ্ঞপ্তিতল স্পষ্ট উল্লেখ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে এই সমস্ত পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে 18 বছর থেকে শুরু করে 30 বছর বয়সের মধ্যে।এছাড়াও সংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের ছাড় থাকবে। বয়স হতে হবে 20/12/2023 তারিখের মধ্যে 18 থেকে 30 বছরের মধ্যে।

Junior Assistant ও Senior Assistant পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে কমপক্ষে 31 হাজার টাকা কিংবা 36 হাজার টাকা। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

AIRPORTS AUTHORITY OF INDIA তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে Junior Assistant এবং Senior Assistant পদে কর্মরত প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ কিংবা উচ্চ মাধ্যমিক পাশ অথবা Graduate পাশ ইত্যাদি আলাদা আলাদা যোগ্যতা চাওয়া হয়েছে। অতএব আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ফলো করুন।

এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.aai.aero এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রথমত রেজিস্ট্রেশন করতে হবে। সঠিক ভাবে সমস্ত ঘর ফিলাপ করতে হবে। সঠিক মোবাইল নাম্বার ও জিমেইল আইডি উল্লেখ করতে হবে পাশাপাশি আবেদনকারীর পাসপোর্ট সাইজের কালার ফটো ও সিগনেচার আপলোড করতে হবে। আবেদন করতে পারবেন 26/01/2024 তারিখের মধ্যে।

Website Link:- Click 

Airports Authority Of India Recruitment Notification:- Download