রাজ্যে আরও অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ 2024,মাধ্যমিক পাশে,আবেদন পদ্ধতি ও বেতন দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে আবারও অঙ্গনওয়াড়ি কর্মী পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে পশ্চিমবঙ্গ সরকারের শিশু বিকাশ প্রকল্প আধিকারিকেরকরণ থেকে। অঙ্গনওয়াড়ি কর্মী পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র মাধ্যমিক পাশ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় মহিলা প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে অঙ্গনওয়ারী সহায়িকা পদ থেকে অঙ্গনওয়ারী কর্মী পদে(পদোন্নতি)।

আজকের দেওয়া প্রতিবেদনটি ভালো ভাবে দেখুন,কিভাবে আবেদন করবেন অঙ্গনওয়াড়ি কর্মী পদে,কি কি ডকুমেন্টস লাগবে, শিক্ষাগত যোগ্যতা সহ বয়স কত থাকতে হবে, কর্মরত চাকরি প্রার্থীদের অঙ্গনওয়াড়ি কর্মী পদে কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে? বিস্তারিত বিজ্ঞপ্তি সহকারে ঝটপট দেখে নিন।

অঙ্গনওয়াড়ি কর্মী পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সীমা উল্লেখ করা হয়েছে 12/02/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 65 বছর বয়স পর্যন্ত। এই বয়সের মধ্যে সকল যোগ্য প্রার্থীরা পদন্নোতির জন্য আবেদন ফর্ম জমা করতে পারবেন।

এই পদে আবেদন করার জন্য যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধু মাত্র মাধ্যমিক পাশ কিংবা তার সমতুল্য পরীক্ষায় থাকলেই আপনি এখানে আবেদন করতে পারবেন। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে সাম্মানিক ভাতা ও অতিরিক্ত সাম্মানিক ভাত সহ 8,250 টাকা করে।

অঙ্গনওয়াড়ি কর্মী পদে মোট শূন্যপদ উল্লেখ করা হয়েছে 20 টি।এর পাশাপাশি আবেদনকারীকে অবশ্যই যে এলাকায় নিয়োগ করা হচ্ছে, সেই এলাকার স্থানীয় বাসিন্দা হতে হবে। নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা এবং মৌখিক পরীক্ষার মাধ্যমে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

আগ্রহী প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করতে হবে, এরপর নির্ভুল ভাবে তা ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে। ডাকযোগে পাঠানো ফর্ম বাতিল বলে গণ্য হবে,সরাসরি নির্দিষ্ট ঠিকানায় গিয়ে জমা করতে হবে 07/03/2024 তারিখের মধ্যে। বিস্তারিত দেখুন নিচের লিংকে ক্লিক করে বিজ্ঞপ্তি ডাউনলোড করে।

Anganwadi Worker Recruitment Notification Download 2024:

Download