রাজ্যে লিখিত পরীক্ষা ছাড়াই বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ 2024,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

লিখিত পরীক্ষা ছাড়াই রাজ্যে আবারও শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। আরও বিস্তারিত জানতে আজকের প্রতিবেদনটি আগে সম্পূর্ণ ভালো ভাবে পড়ুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Library And Information Science পদে যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি রয়েছে, বয়স সীমা কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা ও বয়স চাওয়া হয়েছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) এর নিয়ম অনুযায়ী। নিয়োগ করা হবে এই পদে চুক্তিভিত্তিক যোগ্য ও আগ্রহী প্রার্থীদের।

এই পদে আগে থেকে আবেদন করতে হবে না প্রার্থীদের। সরাসরি ইন্টারভিউ এর দিন ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে। কর্মরত প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী।

ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 04/03/2024 তারিখে দুপুর 1 ঘটিকায়। কিন্তু প্রার্থীদের উপস্থিত হতে হবে দুপুর 12 টা 30 মিনিটের আগেই। প্রার্থীদের ওইদিন সমস্ত ডকুমেন্টস এর জেরক্স ও আসল সাথে বায়ো ডাটা সহ উপস্থিত হতে হবে 2nd Floor, Administrative Building, Main Campus, Bankura University এই ঠিকানায়। বিস্তারিত দেখে নিন বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে।

Bankura University Library and Information Science Recruitment Notification 2024:-

Download