উচ্চ মাধ্যমিক পাশে টেকনিশিয়ান নিয়োগ করেছে BECIL,বেতন ২৪ হাজার টাকা

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর। উচ্চ মাধ্যমিক পাশে চাকরি সুবর্ণ সুযোগ। Broadcast Engineering Consultants India Limited থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গ রাজ্যের যে কোনো জেলা থেকে যোগ্য প্রার্থীরা। আরও বিস্তারিত জানতে আজকের প্রতিবেদনটি ঝটপট পড়ে ফেলুন। বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদে কিভাবে আবেদন করবেন, বয়স কত থাকতে হবে, বেতন কত করে মাসিক রয়েছে ইত্যাদি দেখে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পদের নাম : ICU Technician

যোগ্যতা: এই পদের জন্যে শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, উচ্চ মাধ্যমিক পাশ সাইন্স বিষয়ে। এর পাশাপাশি যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ICU বিষয়ে ট্রেনিং করা থাকতে হবে এবং ICU তে এক বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আরও ভালো ভাবে জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

বেতন: এই পদের জন্যে বেতন দেওয়া হবে প্রতি মাসে 24,000 টাকা করে।

পদের নাম : OT Technician

যোগ্যতা : এই পদের জন্যে যোগ্যতা উল্লেখ করা হয়েছে, উচ্চ মাধ্যমিক পাশ থাকতে এবং সাইন্স বিষয়ে। এর পাশাপাশি যে কোনো স্বকৃীত বিদ্যালয়ে ICU ট্রেনিং থাকতে হবে। OT ICU বিষয়ে 1 বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আরও বিশদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

বেতন : বেতন দেওয়া হবে প্রতি মাসে 24,000 টাকা করে।

আবেদন পদ্ধতি : এই দুটি পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.becil.com এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে,এরপর সঠিকভাবে আবেদন ফর্মটি ফিলাপ করতে হবে।

আবেদনের শেষ তারিখ : 25/12/2023

BECIL Recruitment Notification:- Download