চাকরি

মাধ্যমিক পাশে AIIMS কল্যাণীতে চাকরি,বেতন ২১,২৪০ টাকা মাসে! আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

মাধ্যমিক পাশে সরকারি চাকরির সুবর্ণ সুযোগ। নিয়োগ করা হচ্ছে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস, কল্যাণীতে। ইতিমধ্যেই All India Institute Medical Science থেকে নতুন করে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গ রাজ্যের যে কোনো জেলা থেকে যোগ্য প্রার্থীরা। আরও বিস্তারিত জানতে আমাদের দেওয়া প্রতিবেদনটি আগে ভালো ভাবে পড়ুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Project Technical Officer এবং Project Technician II পদে। দেখে নিন আবেদন করার জন্যে কি কি নিয়ম উল্লেখ করা হয়েছে, যেমন যোগ্যতা,বয়স,বেতন,আবেদন পদ্ধতি এবং আবেদনের শেষ তারিখ কত। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের যাচাই করা হবে।

পদের নাম : Project Technician II

যোগ্যতা : এই পদের জন্যে যোগ্যতা উল্লেখ করা হয়েছে যে প্রার্থীকে মাধ্যমিক পাশ থাকতে হবে। এর পাশাপাশি কম্পিউটার জানতে হবে এবং উক্ত বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।ইংরেজি, বাংলা এবং হিন্দি ভাষায় দক্ষতা থাকলে এই পদে আবেদন এর যোগ্য। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

বেতন : এই পদের জন্যে বেতন দেওয়া হবে 21,240 টাকা করে প্রতি মাসে।

পদের নাম : Project Technical Officer

যোগ্যতা : এই পদের জন্যে শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Graduate করা থাকতে হবে। এর পাশাপাশি কম্পিউটার বিষয়ক অভিজ্ঞতা থাকতে হবে এবং প্রার্থীকে বাংলা,ইংরেজি এবং হিন্দি ভাষায় দক্ষতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

বেতন : এই পদের জন্যে বেতন উল্লেখ করা হয়েছে প্রতি মাসে 33,040 টাকা করে।

আবেদন পদ্ধতি : আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস, কল্যাণী এর অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখিত Gmail Id তে আবেদন ফর্ম ও ডকুমেন্টস পাঠিয়ে দিতে হবে।

আবেদনের শেষ তারিখ : অফিসিয়াল নোটিফিকেশন প্রকাশিত হওয়ার ১৫ দিনের মধ্যে আবেদন করতে হবে।

Notification Download Link:- Download

Related Articles

Back to top button