Bank Job 2024: কো-অপারেটিভ ব্যাংকে কর্মী নিয়োগ ক্লার্ক পদে!বেতন ২৮ হাজার টাকা,আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

Cooperative Bank Job 2024: কো-অপারেটিভ ব্যাংক থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে কো-অপারেটিভ ব্যাংকে ক্লার্ক পদে। ভারতের নাগরিক হলে আপনি এই পদে আবেদন করতে পারবেন এবং কোন জায়গার স্থায়ী বাসিন্দা হলে আবেদন এর যোগ্য দেখুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে আলোচনা করা হয়েছে কো-অপারেটিভ ব্যাংকে Jr. Clerk পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, আবেদন করার জন্য বয়স কত থাকতে হবে, কত টাকা করে মাসিক বেতন থাকবে কো-অপারেটিভ ব্যাংকের ক্লার্ক পদে কর্মরত কর্মীদের জন্য? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

কো-অপারেটিভ ব্যাংকের Clerk পদে আবেদন করার জন্য বয়স উল্লেখ করা হয়েছে 31/12/2023 তারিখ অনুযায়ী হিসেব করে 21 বছর থেকে 30 বছর বয়সের মধ্যে। নিয়োগ করা হবে অনলাইন পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে। অনলাইন পরীক্ষা হবে 75% নাম্বারে আর ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 25% নাম্বারের ওপর।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 28 হাজার টাকা করে। এছাড়াও ব্যাঙ্ক থেকে যোগ্য সুযোগ সুবিধা পাওয়া যাবে। আবেদনকারীকে অবশ্যই একজন ভারতীয় নাগরিক হতে হবে এবং Maharashtra এর স্থায়ী বাসিন্দা হতে হবে, তাহলে আবেদন এর যোগ্য।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে ন্যূনতম 50% নম্বর সহ যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাশ। এর পাশাপাশি কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে আবেদন করবেন।

যোগ্য প্রার্থীরা কো-অপারেটিভ ব্যাঙ্কের এই পদে আবেদন করতে পারবেন অনলাইনে। এরজন্য www.akoladccbank.com এর অফিসিয়াল ওয়েবসাইটল এসে অনলাইন আবেদন করতে পারবেন 09/02/2024 তারিখ পর্যন্ত।

Website Link:- Click 

Cooperative Bank Jr Clerk Recruitment Notification:- Download