রাজ্যের স্কুলে কর্মী নিয়োগ অষ্টম শ্রেণী পাশে 2024,বেতন 43,600 টাকা!আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। রাজ্যের একটি স্কুলে বিভিন্ন শূন্যপদে, আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগ করা হচ্ছে। আবেদন করতে পারবেন অষ্টম শ্রেণি পাশে কিংবা মাধ্যমিক পাশে। এছাড়াও উচ্চ মাধ্যমিক কিংবা স্নাতক পাশ শিক্ষাগত যোগ্যতায় আপনি এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে Asst Teacher, Drawing Teacher, Craft Instructor,Librarian এবং Sweeper পদে। দেখে নিন এই সমস্ত পদে আপনি কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কোন পদের জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত থাকতে হবে আবেদন করার জন্য এবং কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

সুইপার পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে শুধুমাত্র অষ্টম শ্রেণী পাশ। অষ্টম শ্রেণী পাশেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। এই পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে Level-1 অনুযায়ী 17 হাজার টাকা থেকে 43 হাজার 600 টাকা পর্যন্ত।

Librarian পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 39 বছর বয়সের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে গ্রাজুয়েট ডিগ্রি। বেতন দেওয়া হবে এই পদে Level – 10 অনুযায়ী 32 হাজার 100 টাকা থেকে 82 হাজার 900 টাকা পর্যন্ত। আরও বিশদে জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

এছাড়াও Craft Instructor পদে আবেদন করার জন্য বয়স উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এই পদে বেতন দেওয়া হবে Level 6 অনুযায়ী 22 হাজার 700 টাকা থেকে 58 হাজার 500 টাকা পর্যন্ত। পাশাপাশি নিয়োগ করা হচ্ছে Drawing Teacher এবং Asst Teacher পদেও। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইটে ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন তারপর আবেদন করুন। পদ ভিত্তিক শিক্ষাগত যোগ্যতা আলাদা রয়েছে, অতএব অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল বিজ্ঞপ্তির শেষ পেজে থাকা আবেদন ফর্মটি প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর নির্দিষ্ট ঠিকানায় জমা করুন, বিজ্ঞপ্তি প্রকাশের 15 দিনের মধ্যে। নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

Notification & Application From:- Download 

Website Link:- Click