চাকরি

Teacher Job 2024: রাজ্যের মধ্যে দিল্লি পাবলিক স্কুলে শিক্ষক সহ বিভিন্ন পদে চাকরি 2024,আবেদন করুন!

শিক্ষকতা করার সুবর্ণ সুযোগ দিল্লি পাবলিক স্কুল,বর্ধমানে। শিক্ষক সহ Admission In- Charge, office executive, HR Executive, কাউন্সেলর সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শিক্ষকতা করার সুবর্ণ সুযোগ! পশ্চিমবঙ্গে, দিল্লি পাবলিক স্কুল থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে Delhi Public School, Burdwan এ রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হচ্ছে শিক্ষক সহ কাউন্সেলর,Admission In- Charge সহ বিভিন্ন পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্যের সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে,দেখে নিন আজকের প্রতিবেদনে বিস্তারিত। এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

নিয়োগ করা হচ্ছে HISTORY, COMPUTER SCIENCE, SOCIAL SCIENCE, HINDI, MATHEMATICS, ENGLISH বিষয়ে। এর পাশাপাশি Admission In- Charge, HR Executive, office executive, কাউন্সেল সহ ভিন্ন ভিন্ন পদে নিয়োগ করা হচ্ছে।

PGT-History এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে কমপক্ষে 26 বছর থেকে 35 বছর বয়সের মধ্যে। আর TGT-COMPUTER SCIENCE এ আবেদন করার জন্য বয়স থাকতে হবে কমপক্ষে 25 বছর আর সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে।

SOCIAL SCIENCE, HINDI, MATHEMATICS, ENGLISH ও কাউন্সেলর পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে কমপক্ষে 25 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে। অর্থাৎ পদ ভিত্তিক সমস্ত পদের ক্ষেত্রে আলাদা আলাদা বয়স চাওয়া হয়েছে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য পদ ভিত্তিক আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে, কোনো পদে আবেদন করার জন্য গ্রাজুয়েট ডিগ্রি থাকতে হবে আবার কোনো পদে আলাদা। পাশাপাশি কিছু অভিজ্ঞতা চাওয়া হয়েছে, ভালো ভাবে বাংলা, ইংরেজি ও হিন্দিতে কথা বলার দক্ষতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে যোগ্যতার মানদণ্ড দেখুন।

এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে ও জিমেইল এর মাধ্যমে। DELHI PUBLIC SCHOOL, BURDWAN এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত জিমেইলের (dpsbdnrecruitment@gmail.com) মাধ্যমে আবেদন সম্পন্ন করতে হবে। এর পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানের ওয়েবসাইটে থাকা নির্দিষ্ট লিংকে গিয়ে অনলাইন আবেদন সাবমিট করতে হবে 24/05/2024 তারিখের মধ্যে। আরও বিশদে জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইটে থাকা যোগাযোগ নাম্বারে যোগাযোগ করুন।

Delhi Public School, Burdwan Teacher Recruitment Notification 2024:- Download

Delhi Public School, Burdwan Job Online Apply Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button