চাকরি

স্টেনোগ্রাফার সহ বিভিন্ন পদে চাকরি এই সংস্থায় 2024! বেতন 40 হাজার টাকা,আবেদন পদ্ধতি দেখুন!

স্টেনোগ্রাফার সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড থেকে। বেতন রয়েছে কোনো পদে 40 হাজার টাকা আবার কোনো পদে 80 হাজার টাকা,দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে স্টেনোগ্রাফার সহ বিভিন্ন পদে। রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন। কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Advisor (Legal), Admin Assistant Cum Stenographer এবং Personal Assistant পদে।দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Advisor পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 55 বছর থেকে 65 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 80 হাজার টাকা করে৷ আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate করা, এর পাশাপাশি 20 বছরের এই কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

Admin Assistant Cum Stenographer পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে 40 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে কমপক্ষে 25 বছর থেকে 30 বছর বয়সের মধ্যে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate করা থাকতে হবে। এর পাশাপাশি কম্পিউটার টাইপিং স্পীড থাকতে হবে এবং ইংরেজি ভাষায় জ্ঞান থাকতে হবে।

Personal Assistant পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন রয়েছে প্রতি মাসে 40 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে আবেদনকারীর কমপক্ষে 25 বছর বয়স থেকে 30 বছর বয়সের মধ্যে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate করা এবং কম্পিউটার টাইপিং স্পীড থাকতে হবে এর পাশাপাশি ইংরেজি ভাষায় দক্ষতা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট থেকে নোটিফিকেশন ডাইনলোড করে দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.becil.com এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 26/05/2024 তারিখের মধ্যে। নিয়োগ করা হচ্ছে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড থেকে।

BECIL Stenographer, Assistant & Advisor Recruitment Notification 2024:- Download

BECIL Job Online Apply Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button