DSSSB MTS Recruitment 2024: মাধ্যমিক পাশে সরকারি চাকরি MTS পদে,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

চাকরির প্রার্থীদের জন্য খুশির খবর! DSSB এর তরফ থেকে এক দুটো নয় প্রায় 567 টি শূন্যপদে কর্মী নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। 12/01/2024 তারিখে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দিয়েছে DSSSB যে, 8ই ফেব্রুয়ারী 2024 তারিখ যে অনলাইন আবেদন করতে পারবে আগ্রহী ও যোগ্য প্রার্থী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে প্রচুর শূন্যপদে MTS পদে অর্থাৎ Multi Tasking Staff পদে। নিয়োগ করা হবে নারী এবং শিশু উন্নয়ন, সামাজিক কল্যাণ, প্রশিক্ষণ এবং প্রযুক্তিগত শিক্ষা সহ বিভিন্ন ডিপার্টমেন্টে MTS পদে। এই পদে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের অনলাইন আবেদন করতে হবে। অফলাইন পদ্ধতিতে আবেদন ফর্ম জমা নেওয়া হবে না।

MTS পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ কিংবা উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন এর যোগ্য। এর পাশাপাশি আবেদন করার জন্য বয়স থাকতে হবে কমপক্ষে 18 বছর এবং উপরে 40 বছর বয়স। বয়সের ক্ষেত্রে সংরক্ষিত প্রার্থীদের ছাড় থাকবে। বর্তমানে DSSB এর তরফ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে আপডেট জানিয়ে দেওয়া হয়েছে যে, MTS নিয়োগ করা হচ্ছে 567 টি শূন্যপদে। কিন্তু বিজ্ঞপ্তিতে এখনো DSSSB MTS Eligibility 2024 প্রকাশ করা হয়নি। এরজন্য আপনাকে আর কয়েকদিন অপেক্ষা করতে হবে,কেননা আবেদন শুরু হবে 8ই ফেব্রুয়ারী 2024 তারিখে এবং তা চলবে 8ই মার্চ 2024 তারিখ পর্যন্ত।

DSSSB MTS Form Fill Up 2024 করতে হবে অনলাইনে। এরজন্য আপনাকে 8ই ফেব্রুয়ারী 2024 তারিখে https://dsssbonline.nic.in এই অফিসিয়াল ওয়েবসাইট এসে অনলাইন আবেদন পদ্ধতি সম্পন্ন করতে হবে। আবেদনকারীকে অবশ্যই ভারতের নাগরিক হতে হবে। এছাড়াও সম্পূর্ণ আপডেট পেতে প্রতিনিয়ত ফলো করুন DSSB এর অফিসিয়াল ওয়েবসাইট।

DSSSB MTS Recruitment Notification 2024:- Download 

DSSSB MTS 2024 Online Apply:- Link