চাকরি

Guest Teacher Job 2024: রাজ্যে Guest Teacher নিয়োগ লিখিত পরীক্ষা ছাড়াই!দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গে Eklabya Model Residential School এ Guest Teacher নিয়োগ করা হচ্ছে। রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য সুবর্ণ সুযোগ একটি। Guest Teacher পদে নিয়োগ করা হচ্ছে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। এই পদে (Guest Teacher In West Bengal 2024) আবেদন করতে পারবেন, রাজ্যের আগ্রহী ও যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Guest Teacher পদে ইংরেজি বিষয়ে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে এই পদে? বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।

Guest Teacher পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এছাড়াও অবসর প্রাপ্ত ব্যক্তিরাও এই পদে আবেদন করতে পারবেন। সেক্ষেত্রে ওনাদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 65 বছর বয়সের মধ্যে।

শিক্ষক পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 12 হাজার টাকা করে। Guest Teacher পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে প্রার্থীকে অবশ্যই মাস্টার্স ডিগ্রী করা থাকতে হবে ইংরেজি বিষয়ে অনার্সে,যেকোনো সরকারি স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে।

Guest Teacher পদে আবেদন করতে হবে অফলাইনে।এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে সরাসরি কিংবা পোস্ট অফিসের মাধ্যমে 31/01/2024 তারিখের মধ্যে। নিচের লিংকে ক্লিক করে দেখুন অফিসিয়াল বিজ্ঞপ্তি,সেখানে দেওয়া ঠিকানায় আবেদন পত্র জমা করতে হবে।

West Bengal Guest Teacher Recruitment Notification 2024:- Download 

Related Articles

Back to top button