স্কলারশিপ টাকা আসবে না Oasis Scholarship Aadhar Verification Failed মেসেজ আসলে! সমাধান করুন

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গ সরকার রাজ্যের পড়ুয়াদের জন্য বিভিন্ন স্কলারশিপ চালু করেছেন। তার মধ্যে একটি হলো Oasis Scholarship। এই স্কলারশিপটি SC, ST এবং OBC সম্প্রদায়ের ছাত্রদের আর্থিক সহায়তা প্রদানের জন্য চালু করেছে সরকার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইতিমধ্যেই Oasis Scholarship নিয়ে বড়ো আপডেট চলে এসেছে।যদি আপনি Oasis Scholarship এ আবেদন করে থাকেন। আর আপনার আধার কার্ডের ডিটেইলস এর সাথে আপনার আবেদন এর তথ্যের মিল না থাকে তাহলে আপনার রেজিস্ট্রার মোবাইল নাম্বারে oasis scholarship aadhar verification failed মেসেজ চলে এসেছে।

oasis scholarship aadhar validation failed সমস্যা যদি আপনি ঠিক না করে থাকেন, তাহলে স্কলারশিপ এর টাকা আপনার অ্যাকাউন্টে আসবে না। কিভাবে সমাধান করবেন, তা আজকের প্রতিবেদনে আমরা দেখে নিচ্ছি।

How To Solve Oasis Scholarship Aadhar Validation Failed Problem. Oasis Scholarship Aadhar Validation Failed Problem Solution

১) প্রথমে আপনাকে Oasis Scholarship এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে।
২) এরপর Registered Student Log in এ ক্লিক করুন।

৩) পরবর্তী পেজে জেলার নাম সিলেক্ট করে সাবমিট করুন।
৪) পরবর্তী পেজে Application Id & Password বসিয়ে দিয়ে লগইন করুন।
৫) এরপর পরবর্তী পেজে আপনার আধার কার্ড নাম্বার বসিয়ে দিয়ে সাবমিট করুন। তবে তার আগে আপনার আধার কার্ডের ডিটেইলস সংশোধন করতে হবে। যদি আধার কার্ডে নাম,ঠিকানা, জন্ম তারিখ ইত্যাদি ভুল থাকে কিংবা আবেদন এর সাথে মিল না থাকে।

Oasis Scholarship Website Link:- Click

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হনঃ- লিংক