চাকরি

উচ্চ মাধ্যমিক পাশে চাকরি 2024,পরীক্ষা ছাড়াই নিয়োগ Skilled Worker (MTS) পদে! আবেদন পদ্ধতি দেখুন

উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগ,ICMR - ন্যাশনাল ইনস্টিটিউট অফ চাইল্ড হেলথ অ্যান্ড ডেভেলপমেন্ট রিসার্চ এর তরফ থেকে। নিয়োগ করা হচ্ছে Skilled Worker (MTS) পদে লিখিত পরীক্ষা ছাড়াই! বেতন 18 হাজার টাকা করে, দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হবে উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতায়, বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ICMR – ন্যাশনাল ইনস্টিটিউট অফ চাইল্ড হেলথ অ্যান্ড ডেভেলপমেন্ট রিসার্চ এর তরফ থেকে। সকল যোগ্য প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Skilled Worker (MTS) পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের এই প্রতিবেদনে, বিজ্ঞপ্তি সহকারে।

Skilled Worker-MTS পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 25 বছর বয়সের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা (SC/ST/OBC) এই পদে সর্বোচ্চ বয়সের মধ্যে ছাড় পাবেন। এই পদে নিয়োগ করা হচ্ছে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে।

MTS পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 18 হাজার টাকা করে। এই পদে প্রার্থীদের নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে ভার্চুয়াল মোডের মাধ্যমে।

Skilled Worker(MTS) পদে আবেদন করার জন্য, আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, উচ্চ মাধ্যমিক পাশ কিংবা তার সমতুল্য পরীক্ষায় পাশ থাকলেই আপনি আবেদন করতে পারবেন।

আবেদন করার জন্য প্রথমত ICMR এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম ডাউনলোড করে তা প্রিন্ট করুন। এরপর বিজ্ঞপ্তি উল্লেখিত উপযুক্ত সমস্ত ডকুমেন্টস সহকারে, নোটিশে উল্লেখিত জিমেইলে পাঠিয়ে দিন 16/06/2024 তারিখের মধ্যে। আবেদন ইতিমধ্যেই শুরু হয়েছে, আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিশ ভালো ভাবে দেখে আবেদন করুন।

ICMR – National Institute of Child Health and Development Research Skilled Worker (MTS) Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button