চাকরি

ডায়মন্ড হারবার মহিলা বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা ছাড়াই কর্মী নিয়োগ 2024! বেতন 16 হাজার টাকা,আবেদন করুন!

ডায়মন্ড হারবার মহিলা বিশ্ববিদ্যালয় থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে Project Fellow(PF) হিসেবে যোগ্য প্রার্থীদের। লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হচ্ছে যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Diamond Harbour Women’s University Job Vacancy 2024: ডায়মন্ড হারবার মহিলা বিশ্ববিদ্যালয় থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে Project Fellow(PF) হিসেবে যোগ্য প্রার্থীদের। এখানে আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ডায়মন্ড হারবার মহিলা বিশ্ববিদ্যালয় থেকে প্রকাশিত Project Fellow পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা মাসিক বেতন রয়েছে, আবেদন পদ্ধতি কি রয়েছে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

নিয়োগ করা হচ্ছে ডায়মন্ড হারবার মহিলা বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে Project Fellow পদে অস্থায়ী এবং চুক্তিভিত্তিক ভাবে। এই পদে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হচ্ছে যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে। ইন্টারভিউ প্রক্রিয়া অনলাইন কিংবা হাইব্রিড মোডে পরিচালিত হবে।

Project Fellow পদে আবেদন করার জন্য প্রার্থীদের কোনো রকম বয়সের সময় সীমা বেঁধে দেওয়া হয়নি, তবে যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

Project Fellow পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন প্রথম এবং দ্বিতীয় বছর থাকবে 14 হাজার টাকা করে এবং তৃতীয় বছর থেকে মাসিক বেতন রয়েছে 16 হাজার টাকা করে। এর পাশাপাশি বাড়ি ভাড়া ভাতা(HRA) এর সুবিধা রয়েছে।

Project Fellow পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে M.Sc করা থাকতে হবে Physics বিষয়ে কমপক্ষে 55% নাম্বার সহ। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন থেকে ভালো ভাবে বিস্তারিত দেখে নিয়ে আবেদন করুন।

এই পদে আবেদন পদ্ধতি রয়েছে জিমেইল এর মাধ্যমে। প্রথমত অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে সঠিকভাবে ফিলাপ করতে হবে, এরপর ডকুমেন্টস সহকারে বিজ্ঞপ্তিতে উল্লেখিত জিমেইলে বিজ্ঞপ্তি প্রকাশের 15 দিনের মধ্যে পাঠাতে হবে। ইন্টারভিউ কবে কিভাবে অনুষ্ঠিত হবে যোগ্য প্রার্থীদের জিমেইলে মেইল করে জানিয়ে দিবে ডায়মন্ড হারবার মহিলা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এছাড়াও বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট ফলো করুন।

Diamond Harbour Women’s University Project Fellow Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button