রাজ্যে MJNMCH এ সরকারি চাকরি ইন্টারভিউ দিয়ে! প্রতি মাসে ২১ হাজার টাকা,আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

Maharaja Jitendra Narayan Medical College & Hospital থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আবেদন করতে পারবে এই সমস্ত পদে পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Lab Technician এবং Stuff Nurse পদে। দেখে নিন এখানে আবেদন করার জন্য কি কি যোগ্যতা উল্লেখ করা হয়েছে, বয়স কত থাকতে হবে, বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে।

Staff Nurse পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 21 হাজার টাকা করে। আর Lab Technician পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 21 হাজার টাকা করে।

উপরে উল্লেখিত দুটি পদেই নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা ছাড়াই। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নিয়োগ করা হবে ইন্টারভিউ এট মাধ্যমে।

Lab Technician পদে শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, প্রার্থীকে B.Sc করা থাকতে হবে Medical Laboratory Technology থেকে।

Staff Nurse পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে B.Sc Nursing কিংবা GNM করা থাকতে হবে।

আবেদন করতে হবে অফলাইনে, বিজ্ঞপ্তি থেকে আবেদন ফর্মটি প্রিন্ট করে,তা সঠিকভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে Principal, M.J.N. Medical College & Hospital,Vivekananda Street, Pilkhana, Cooch Behar – 736101 এই ঠিকানায় জমা করতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

আবেদন ইতিমধ্যেই শুরু হয়েছে, আবেদন করতে পারবেন 06/01/2024 তারিখ পর্যন্ত। আর ইন্টারভিউ শুরু হচ্ছে 10/01/2024 তারিখে,ঠিকানা হলো Office of the Principal, MJNMCH, Cooch Behar। বিশদে জানতে অবশ্যই বিজ্ঞপ্তি দেখুন।

Notification Download Link:- Download