চাকরি

মাধ্যমিক পাশে চাকরি,স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফ থেকে নিয়োগ!দেখুন বিস্তারিত

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফ থেকে শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হয়ে থাকেন,তাহলে এই পদে আবেদন এর যোগ্য। রাজ্যের যেকোনো জেলা থেকে মহিলা ও পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Yoga Instructor (Male) এবং Yoga instructor ( Female) পদে। এই পদে আবেদন করার জন্য দেখে নিন কি কি যোগ্যতা উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে। বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 40 বছর বয়স পর্যন্ত। 01/01/2023 তারিখের মধ্যে যাদের বয়স 40 বছর হয়েছে, সেই সমস্ত প্রার্থীরা এই পদে আবেদন এর যোগ্য। এই পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 8 হাজার টাকা করে পুরুষদের এবং মহিলাদের প্রতি মাসে 5 হাজার টাকা করে দেওয়া হবে।

Yoga instructor পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে যে শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলেই আপনি আবেদন করতে পারবেন। এর পাশাপাশি Yoga বিষয়ে Diploma করা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের 30/12/2023 তারিখের মধ্যে, পুরুলিয়া জেলার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন পদ্ধতি সম্পন্ন করতে হবে। অনলাইন আবেদন লিংক ও অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড লিংক নিচে দেওয়া হলো। সেখান থেকেও সরাসরি আপনারা যেতে পারবেন।

Online Apply Link:- Click 

Notification Download Link:- Download 

Related Articles

Back to top button