চাকরি

পরীক্ষা ছাড়াই মাধ্যমিক পাশে রাজ্যে ভলেন্টিয়ার নিয়োগ 2024 পরীক্ষা ছাড়াই – Para Legal Volunteer Recruitment 2024

পশ্চিমবঙ্গে মাধ্যমিক পাশে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে, নিয়োগ করা হচ্ছে পার্শ্ব আইনি সহায়িকা হিসেবে অর্থাৎ PLV - Para Legal Volunteer পদে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো,জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের অফিস থেকে। নিয়োগ করা হচ্ছে এখানে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। নিয়োগ করা হচ্ছে পার্শ্ব আইনি সহায়িকা হিসেবে অর্থাৎ PLV – Para Legal Volunteer পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

PLV অর্থাৎ পার্শ্ব আইনি সহায়িকা পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন।

Para Legal Volunteer পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে কমপক্ষে 18 বছর। পাশাপাশি এই পদে বয়সের উর্ধ্বসীমা উল্লেখ করা হয়নি, অর্থাৎ এখানে কমপক্ষে 18 বছর বয়স থেকে উপরে যত ইচ্ছে বয়সের যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

ভলেন্টিয়ার(Volunteer) পদে কাজ করার জন্য প্রার্থীদের কত টাকা করে দেওয়া হবে? জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের অফিসের তরফ থেকে প্রকাশিত নোটিশে বলা হয়েছে,এখানে বেতন থাকবে দৈনিক 500 টাকা করে।

আবেদন পদ্ধতি রয়েছে অফলাইনে। এরজন্য প্রথমত আবেদনকারীকে একটি Biodata তৈরি করতে হবে। এরপর বয়সের প্রমাণ পত্র সহ শিক্ষাগত যোগ্যতা, ঠিকানা, পরিচয় পত্র ইত্যাদি ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে ইন্টারভিউ এর দিন। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 04/06/2024 তারিখে, সকাল 11 টায়। ইন্টারভিউ এর স্থান – জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের অফিস, জেলা আদালত চত্তর, বালুরঘাট, দক্ষিন দিনাজপুর। উপরে উল্লেখিত পদে আবেদন করার পূর্বে অবশ্যই নিচে দেওয়া লিংক থেকে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিন।

Para Legal Volunteer Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button