চাকরি

রাজ্যে মাধ্যমিক পাশে আয়া ও নার্স নিয়োগ,প্রতি মাসে ১২ হাজার টাকা! আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরির সুবর্ণ সুযোগ। পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে ইতিমধ্যেই নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Nurse এবং Ayah(আয়া) পদে। দেখে নিন এই দুটি পদে আবেদন করার জন্যে শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত আজকের প্রতিবেদনে।

Nurse পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 23 থেকে 40 বছর বয়স। এই বছরের মধ্যে যোগ্য মহিলা প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আর এই পদে কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 12 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে মাধ্যমিক পাশ, এর পাশাপাশি Diploma করা থাকতে হবে Nursing বিষয়ে। আরও কিছু যোগ্যতার কথা উল্লেখ করা হয়েছে বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

আয়া ( Ayah) পদে আবেদন করতে পারবেন রাজ্যের মহিলা প্রার্থীরা। শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে এই পদে আবেদন করার জন্য শুধুমাত্র মাধ্যমিক পাশ। আয়া পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 21 থেকে 50 বছর বয়সের মধ্যে। এই বয়সের মধ্যে যোগ্য মহিলা প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। কর্মরত চাকরি প্রার্থীদের এই পদে বেতন দেওয়া হবে প্রতি মাসে 12 হাজার টাকা করে।

উপরে উল্লেখিত দুটি পদে আবেদন করতে হবে অফলাইনে। ইতিমধ্যেই আবেদন পদ্ধতি শুরু হয়েছে,যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম ডাউনলোড করে নিতে হবে। অফিসিয়াল বিজ্ঞপ্তির শেষের পেজে আবেদন ফর্ম দেওয়া রয়েছে, তা প্রিন্ট করে সঠিক ভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

আবেদন ফর্মের সাথে কি কি ডকুমেন্টস একসঙ্গে জমা করতে হবে তা বিজ্ঞপ্তিতে স্পষ্ট উল্লেখ করা হয়েছে। আপনি সরাসরি নির্দিষ্ট ঠিকানার ড্রপ বক্সে ফর্ম জমা করতে পারবেন কিংবা পোস্ট অফিসের মাধ্যমেও নির্দিষ্ট সময়ের মধ্যে ফর্ম পাঠাতে পারবেন। ফর্ম জমা কিংবা পাঠানোর ঠিকানা – the District Child Protection Unit, Collectorate Building, Jalpaiguri। আবেদন জমা করতে পারবেন 18 ই জানুয়ারি পর্যন্ত। আর বিশদে দেখুন নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে।

Notification & Application From Download Link:- Click 

আরও নতুন নতুন চাকরির আপডেট পেতে আমাদের WhatsApp Group এ জয়েন্ট করুন: লিংক 

Related Articles

Back to top button