চাকরি

Data Entry Job 2024: রাজ্য ভূমি দপ্তরে ডাটা এন্ট্রি অপারেটর পদে চাকরি, বেতন 11 হাজার! আবেদন পদ্ধতি দেখুন

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য সুখবর! রাজ্যের এই জেলায়, জেলা ভূমি ও ভূমি সংস্কার কর্মকর্তার কার্যালয় থেকে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আবেদন পদ্ধতি সহ বেতন দেখুন বিস্তারিত!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গে জেলা ভূমি ও ভূমি সংস্কার কর্মকর্তার কার্যালয় থেকে নতুন চাকরির নোটিশ প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে যোগ্য প্রার্থীদের ভূমি দপ্তরে ডাটা এনট্রি অপেরটর পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Data Entry Operators পদে বেশ কয়েকটি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Data Entry operators পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সীমা চাওয়া হয়েছে, সর্বনিম্ন 21 বছর বয়স থেকে সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে।

Data Entry Operators(DEO) পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে, 11 হাজার টাকা করে। এই পদে নিয়োগ করা হবে চুক্তিভিত্তিক ভাবে তিন বছরের জন্য। আপনার কাজের মেয়াদ বৃদ্ধি পাবে, সন্তোষজনক কাজের উপর।

DEO পদে বেশ কয়েকটি শূন্যপেদ কর্মী নিয়োগ করা হচ্ছে। আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, Graduation করা। এর পাশাপাশি Computer Application সার্টিফিকেট থাকতে হবে ও Word, Excel ও ইন্টারনেটে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করতে হবে যোগ্য প্রার্থীদের অনলাইনে। এরজন্য darjeeling.gov.in/notice_category/recruitment এর অফিসিয়াল ওয়েবসাইটে এসে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 24/06/2024 তারিখের মধ্যে।

ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে, লিখিত পরীক্ষা, প্রাকটিক্যাল টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখে আবেদন করুন।

West Bengal Data Entry Operator Job Notification 2024:- Download

Data Entry Job 2024 Online Apply Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button