চাকরি

রাজ্যে ভূমি অফিসে ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ, বেতন 16 হাজার! আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

আপনি কি চাকরি খুঁজছেন? তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য। রাজ্যে জেলা ভূমি ও ভূমি সংস্কার অফিস থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে, বেশ কিছু শূন্যপদে। পশ্চিমবঙ্গের যোগ্য প্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন নির্দিষ্ট সময়ের মধ্যে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন, জেলা ভূমি ও ভূমি সংস্কার কর্মকর্তার অফিস থেকে যে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, সেখানে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, আবেদনকারীর বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

পদের নামঃ– নিয়োগ করা হচ্ছে ডেটা এন্ট্রি অপারেটর পদে।

শূন্যপদঃ– Data Entry Operator পদে মোট 12 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

বয়সঃ– এই পদে আবেদন করার জন্য আবেদন কারীর বয়স থাকতে হবে, সর্বনিম্ন 21 বছর বয়স থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করতে হবে 01/09/2024 তারিখ অনুযায়ী।

বেতনঃ– ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে, 16 হাজার টাকা করে।

যোগ্যতাঃ– Data Entry Operator পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, Graduate করা। এর পাশাপাশি কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে।

আবেদন পদ্ধতিঃ– আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য uttardianjpurrequirements.dcpuud.in এর অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 22/10/2024 তারিখের মধ্যে।

নিয়োগ প্রক্রিয়াঃ– ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে। এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের অবশ্যই উত্তর দিনাজপুরের স্থায়ী বাসিন্দা হতে হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল পোর্টাল ফলো করুন।

West Bengal Land Office Data Entry Operator Recruitment Notification 2024:- Download

West Bengal Data Entry Operator Job Online Apply Link:- Apply

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button