চাকরি

WB Job 2024: রাজ্যে অষ্টম শ্রেণী পাশে লিখিত পরীক্ষা ছাড়াই চাকরি 2024! আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। রাজ্য সরকারের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে রাজ্যর Boys Hostel এবং Girls Hostel এ। আবেদন করতে পারবেন রাজ্যের যোগ্য প্রার্থীরা। শুধুমাত্র অষ্টম শ্রেণী পাশ শিক্ষাগত যোগ্যতায় আপনি এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে এই সমস্ত পদে নিয়োগ করা হচ্ছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের কাছ থেকে Cook এবং D.C.N.G পদের জন্য আবেদন ফর্ম জমা নেওয়া হচ্ছে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে বিস্তারিত।

Cook এবং D.C.N.G এই দুটি পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ। অষ্টম শ্রেণী পাশে আপনি এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, দুটো পদের জন্যই 18 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে।এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের ছাড় থাকবে। এই সমস্ত পদে 50 জন ছাত্র প্রতি 3 হাজার 500 টাকা করে দেওয়া হবে প্রতি মাসে।

আপনি যদি এই সমস্ত পদে আবেদন করতে ইচ্ছুক থাকেন,তাহলে অফিসিয়াল ওয়েবসাইট থেকে বাংলা কিংবা ইংরেজি আবেদন ফর্মটি প্রিন্ট করে ইন্টারভিউ এর দিন ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 06/02/2024 তারিখের মধ্যে।

West Bengal Group D Recruitment Notification 2024:- Download 

Related Articles

Back to top button