রাজ্যে স্বচ্ছ ভারত মিশন প্রকল্পে চাকরি 2024 ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে! মাসে ২৭ হাজার টাকা, আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে স্বচ্ছ ভারত মিশন (Swachh Bharat Mission) প্রকল্প থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে District Co-Ordinator, Additional District Co-Ordinator এবং Data Entry Operator পদে। এই সমস্ত পদে আবেদন করতে পারবেন রাজ্যের যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, পদ ভিত্তিক? কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন, কত দিন পর্যন্ত আবেদন চলবে? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

District Co-Ordinator পদে আবেদন করার জন্য,আবেদনকারীর বয়স থাকতে হবে 30 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে। অবধি। এই পদে কর্মরত চাকরি প্রার্থীর বেতন দেওয়া হবে 27 হাজার টাকা করে প্রতি মাসে। আর আবেদন করার জন্যে শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Post Graduate।

Assistant District Coordinator পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 25 বছর থেকে 35 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে 24 হাজার টাকা করে। আর আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে এই পদে, Civil Engineering বিষয়ে Diploma করা থাকতে হবে।

Data Entry Operator পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে 18 বছর থেকে 37 বছর বয়সের মধ্যে। আর এই কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 11 হাজার 990 টাকা করে।শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে এই পদে আবেদন করার জন্য Graduate, এর পাশাপাশি কম্পিউটার কোর্স করা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই District Co-Ordinator, Additional District Co-Ordinator and Data Entry Operator পদের শিক্ষাগত যোগ্যতা ভালো ভাবে দেখে নিন,অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে।

District Co-Ordinator, Additional District Co-Ordinator and Data Entry Operator এই সমস্ত পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য আপনাকে অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় নিজে গিয়ে কিংবা রেজিস্টার পোস্টের মাধ্যমে পাঠাতে পারবেন। আবেদন পত্র পাঠানোর/জমা করার শেষ তারিখ 15/02/2024। আবেদন পত্র জমা/পাঠাতে পারবেন নিচের যেকোনো ঠিকানায়- 

Swachh Bharat Mission (Gramin) Recruitment Notification 2024:- Download 

District Co-Ordinator, Additional District Co-Ordinator and
Data Entry Operator Application From Download:- Click