চাকরি

Today WB Job 2024: রাজ্যে বিডিও অফিসে চাকরি পরীক্ষা ছাড়াই 2024!আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো অনগ্রসর শ্রেণীর কল্যাণ বিভাগ এর তরফ থেকে। নিয়োগ করা হবে BDO Office এবং মিউনিসিপালিটির মধ্যে যোগ্য প্রার্থীদের। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে জেলার বিভিন্ন বিডিও অফিসে Additional Inspector পদে অনগ্রসর শ্রেণীর কল্যাণ দপ্তরে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কত টাকা করে মাসিক বেতন রয়েছে, ইন্টারভিউ কবে এবং কোথায় অনুষ্ঠিত হবে? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য, প্রার্থীদের বয়স থাকতে হবে থাকতে হবে সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে। এই পদে আবেদন করতে পারবে অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরা।

কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে Additional Inspector পদে 12 হাজার টাকা করে। নিয়োগ করা হবে 1 বছরের জন্য প্রথমত, এরপর কাজের মেয়াদ বৃদ্ধি হতে পারে।

এই পদে আগে থেকে আবেদন করতে হবে না, সরাসরি ইন্টারভিউ এর দিন আবেদন ফর্ম ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় যেতে হবে ইন্টারভিউ এর জন্য। ইন্টারভিউ এর স্থান- Gatidhara Meeting Hall, Office of the District Magistrate & Collector, New Administrative Building, 2nd X’loor, Hooghly। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 30/01/2024 তারিখে সকাল 11 টার মধ্যে। আরও বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে নিন।

West Bengal Additional Inspector Recruitment Notification 2024:- Download 

Related Articles

Back to top button