চাকরি

পশ্চিমবঙ্গে ব্লক অ্যাকাউন্টস ম্যানেজার পদে নিয়োগ,বেতন 26 হাজার টাকা মাসে!আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গে জেলা স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গ রাজ্যের যে কোনো জেলা থেকে যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা। আরও বিস্তারিত জানতে এবং আবেদন করতে আজকের দেওয়া প্রতিবেদনটি আগে ভালো ভাবে পড়ুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Block Acounts Manager হিসেবে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে। বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত দেওয়া হবে,আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে।

এই পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 21থেকে 40 বছর বয়সের মধ্যে। Block Accounts Manager পদে আবেদন করার জন্যে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে B.Com (Hons/Pass)।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 26,000 টাকা করে। নিয়োগের স্থান রামপুরহাট জেলা স্বাস্থ্য দপ্তর। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.wbhealth.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। অনলাইন আবেদনের পোর্টাল খুলবে 27 ডিসেম্বর 2023 সকাল 11 টা, আর আবেদন চলবে 14 January 2024। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

Notification Download Link:- Click 

Related Articles

Back to top button