কলকাতা হাইকোর্টে চাকরি,ইংরেজি থেকে বাংলা লেখার জন্য! দেখুন বেতন কত?

Published By: MD 360 NEWS | Updated:

চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর! হাইকোর্টে চাকরি করার সুবর্ণ সুযোগ এই যোগ্যতায়। কলকাতা হাইকোর্ট(CALCUTTA HIGH COURT) এর তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কলকাতা হাইকোর্টের তরফ থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে বলা হয়েছে, নিয়োগ করা হচ্ছে Posts Of Translator পদে। এই পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কত করে দেওয়া হবে বিস্তারিত জেনে নিন আজকের প্রতিবেদনে।

পোস্ট অফ ট্রান্সলেটর পদে আবেদন করার জন্যে বয়স থাকতে হবে 25 বছর বয়সের জন্য। এই বয়সের মধ্যে যোগ্য প্রার্থীরা Posts Of Translator পদে আবেদন করতে পারবেন।এই পদে যোগ্য প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 50 হাজার টাকা করে। আরও বিস্তারিত জানতে নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখুন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে পোস্ট অফ ট্রান্সলেটর পদে কাজ হলো ইংরেজি থেকে বাংলায় অনুবাদ করা। যদি আপনি এই কাজে পারদর্শী হয়ে থাকেন,তাহলে আবেদন এর যোগ্য। মাধ্যমিক কিংবা উচ্চ মাধ্যমিক পাশ থাকতে হবে বাংলা বিষয়ে। এর পাশাপাশি কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে এবং টাইপিং দক্ষতা থাকতে হবে। এছাড়াও আরও কিছু শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে,আরও বিশদে জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য আবেদন ফর্ম ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানার ড্রপ বক্সে জমা করতে হবে। আবেদন করতে পারবেন 06/01/2024 তারিখ পর্যন্ত। আরও বিশদে জানুন নিচের লিংকে ক্লিক করে।

Calcutta High Court Translator Recruitment Notification:-Download