চাকরি

মাধ্যমিক পাশে চাকরি 2024 এয়ারপোর্টে, ইন্টারভিউ দিয়ে! বেতন 24,960 টাকা, দেখুন আবেদন পদ্ধতি?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

এয়ারপোর্টে চাকরি করার স্বপ্ন আমাদের অনেকের মধ্যেই রয়েছে। এবার সেই স্বপ্ন বাস্তবায়নের সুবর্ণ সুযোগ আপনার সামনে। হ্যাঁ, এআই এয়ারপোর্ট সার্ভিসেস লিমিটেড(AI AIRPORT SERVICES LIMITED) থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে Air India এর তরফ থেকে বিভিন্ন পদে, ভিন্ন ভিন্ন শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগ করা হচ্ছে। নিয়োগ করা হচ্ছে এই সমস্ত পদে ইন্টারভিউ এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মাধ্যমিক পাশ সহ স্নাতক ইত্যাদি বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগ করা হচ্ছে এআই এয়ারপোর্ট সার্ভিসেস লিমিটেড থেকে। প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, মোট 3,256 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

নিয়োগ করা হচ্ছে যে সমস্ত পদে তা হলো – ইউটিলিটি এজেন্ট, হ্যান্ডিম্যান, ইউটিলিটি এজেন্ট কাম র‌্যাম্প ড্রাইভার, র‌্যাম্প সার্ভিস এক্সিকিউটিভ, ম্যানেজার সহ আরও বিভিন্ন পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, আবেদন করার জন্য পদ ভিত্তিক শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়সই বা কত থাকতে হবে আবেদন করার জন্য ইত্যাদি বিস্তারিত তথ্য দেখে নিন আজকের প্রতিবেদনে।

বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদে ছেলে ও মেয়ে উভয়েই আবেদনের যোগ্য। আবেদনকারীকে অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে। এই সমস্ত পদে আবেদন(Apply) করার জন্য বয়স থাকতে হবে পদ ভিত্তিক আলাদা আলাদা, কোনো পদে সর্বোচ্চ বয়স 28 বছর থাকতে হবে, আবার কোনো পদে 55 বছর থাকলেও আবেদনের যোগ্য। নিচের লিংকে ক্লিক করে নোটিফিকেশন ডাউনলোড(Download) করে বিস্তারিত দেখে নিন।

ইউটিলিটি এজেন্ট ও হ্যান্ডিম্যান পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ। কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 22 হাজার 530 টাকা করে। আবেদন করার জন্য সর্বোচ্চ বয়স থাকতে হবে 28 বছর বয়সের মধ্যে, এছাড়াও এই দুটি পদে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন সংরক্ষিত প্রার্থীরা।

ইউটিলিটি এজেন্ট কাম র‌্যাম্প ড্রাইভার পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ। প্রার্থীদের সর্বোচ্চ বয়স থাকতে হবে 28 বছর বয়সের মধ্যে, এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে এই পদে 24 হাজার 960 টাকা করে।

এছাড়াও আরও বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে, পদ ভিত্তিক ভিন্ন ভিন্ন শিক্ষাগত যোগ্যতায়। বিস্তারিত জানার জন্য অবশ্যই আবেদন করার পূর্বে www.aiasl.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নোটিফিকেশন ডাউনলোড করে বিস্তারিত ভালো ভাবে দেখে নিয়ে আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই সমস্ত পদে নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদন ফর্ম সঠিক ভাবে ফিলাপ করে, নোটিশে উল্লেখিত Demand Draft এ আবেদন ফি জমা করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে ইন্টারভিউ এর জন্য। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 12/07/2024 তারিখ থেকে শুরু করে 16/07/2024 তারিখ পর্যন্ত। পদ ভিত্তিক ইন্টারভিউ এর তারিখ ও সময় আলাদা আলাদা রয়েছে, নিচের লিংকে ক্লিক করে বিস্তারিত দেখে নিন।

AI Airport Services Limited Recruitment 2024:- Download

Ai airport services limited recruitment 2024 official website: Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button