চাকরি

Airport Job 2024: মাধ্যমিক পাশে চাকরি 2024 এয়ারপোর্টে, ইন্টারভিউ এর মাধ্যমে! বেতন ও আবেদন পদ্ধতি দেখুন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

মাধ্যমিক পাশে চাকরি 2024, হ্যাঁ, মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় Al Airport Services Limited থেকে নতুন আরও চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে এয়ারপোর্টের এই পদে ইন্টারভিউ এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় প্রত্যেক যোগ্য নাগরিকেরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। Al Airport Services Limited থেকে নিয়োগ করা হবে Utility Agent Cum Ramp Driver পদে।

ভারত তথা পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক ছেলে-মেয়ে উভয় প্রার্থীরাই এখানে আবেদন করতে পারবেন। দেখে নিন এই পদে আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে থাকবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে, বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Utility Agent cum Ramp Driver পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে তা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, বলা হয়েছে কর্মরত প্রার্থীরা এই পদে প্রতি মাসে 17 হাজার 670 টাকা করে পাবেন।

এছাড়াও Utility Agent cum Ramp Driver পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সীমা উল্লেখ করা হয়েছে GEN – এর জন্য সর্বোচ্চ 28 বছর বয়স থাকতে হবে, আর OBC দের ক্ষেত্রে 3 বছরের ছাড় থাকবে এবং SC/ ST প্রার্থীরা 5 বছরের ছাড় পাবেন।

Utility Agent cum Ramp Driver পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকার পাশাপাশি বৈধ HMV ডাইভিং লাইসেন্স থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন একবার দেখে নিয়ে, তারপর আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন ফর্ম,পেমেন্টের রসিদ কপি ও ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে ইন্টারভিউ এর জন্য। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 21/07/2024 তারিখে। নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল নোটিফিকেশন থেকে ইন্টারভিউ এর স্থান সহ বিস্তারিত দেখে নিন।

AI Airport Services Limited Utility Agent Cum Ramp Driver Recruitment Notification 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button