ICAR Job 2024: রাজ্যে কেন্দ্রীয় কৃষি সংস্থায় চাকরি,প্রতি মাসে ৩০ হাজার টাকা!দেখুন আবেদন পদ্ধতি

Published By: MD 360 NEWS | Updated:

ভারতীয় কৃষি গবেষণা পরিষদের তরফ থেকে কর্মী নিয়োগ করা হচ্ছে ইন্টারভিউ এর মাধ্যমে। নিয়োগ করা হবে Young professional পদে। পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য একটি সুবর্ণ সুযোগ এই পদে আবেদন করার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা কিভাবে এই পদে আবেদন করবেন দেখুন আজকের প্রতিবেদনে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে রয়েছে, শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে। পশ্চিমবঙ্গের যেকোনো জায়গা থেকে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আজকেউ আবেদন করুন মোবাইল ফোন দিয়ে বাড়িতে বসে এইভাবে।

Young professional পদে আবেদন করার জন্যে বয়স থাকতে হবে 21 বছর থেকে 45 বছর বয়সের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 30 হাজার টাকা করে। Young Professional পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Agriculture বিষয়ে Graduate করা থাকতে হবে।

এই পদে আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা জিমেইলে [email protected] আবেদন ফর্ম ও সমস্ত ডকুমেন্টস PDF আকারে 15/01/2024 তারিখের মধ্যে পাঠাতে হবে। এরপর আবেদনকারীদের একটি শর্টলিস্ট তৈরি করে ইন্টারভিউ এর জন্য ডাকা হবে। নিয়োগ করা হবে Crop Improvement Division, ICAR-CRIJAF, Barrackpore এই ঠিকানায়। ইন্টারভিউ অনুষ্ঠিত হতে পারে 23/01/2024 তারিখের মধ্যে ICAR-CRIJAF, Barrackpore 700121 এই ঠিকানায়। আবেদন করার পূর্বে অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

ICAR Recruitment Notification:- Download 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Group এ জয়েন্ট করুন: লিংক