চাকরি

BEML Job 2024: মাধ্যমিক পাশে কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ 2024, দেখুন আবেদন পদ্ধতি!

মাধ্যমিক পাশে কেন্দ্রীয় নির্মাণ কারখানায় কর্মী নিয়োগ করা হচ্ছে 2024। কর্মরত চাকরি প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও, দেখুন আজকের প্রতিবেদনে বিস্তারিত!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

শুধুমাত্র মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগ করা হচ্ছে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, কেন্দ্রীয় নির্মাণ কারখানায়। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, BEML Limited থেকে। সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে কেন্দ্রীয় সংস্থায় Staff Driver পদে।দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Staff Driver পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে। বয়স হিসেব করতে হবে 05/06/2024 তারিখের নিরিখে। নিয়োগ করা হচ্ছে বেশ কিছু শূন্যপদে।

BEML Limited থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, Staff Driver পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 20 হাজার টাকা থেকে শুরু করে 23 হাজার 500 টাকা পর্যন্ত।

Staff Driver পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। এর পাশাপাশি উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য BEML Limited এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে, সেখান থেকে আবেদন ফর্ম ডাউনলোড করে তা সঠিকভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 05/06/2024 তারিখের মধ্যে। আবেদন করার আগে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে বিস্তারিত দেখে নিয়ে আবেদন করুন।

BEML Limited Staff Driver Recruitment Notification 2024:- Download

BEML Limited Staff Driver Job Application Form Download Link:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button