চাকরি

6570 টি শূন্যপদে গ্রাম স্বরাজ যোজনায় কর্মী নিয়োগ 2024! বেতন 20 হাজার টাকা, আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর। গ্রাম স্বরাজ যোজনায় কর্মী নিয়োগ করা হচ্ছে 6 হাজার 570 টি শূন্যপদে। আজকের প্রতিবেদনে দেখে নিন যোগ্য ও আগ্রহী প্রার্থীরা কিভাবে Gram Swaraj Yojna Society তে আবেদন করবেন। এই পদে মহিলা এবং পুরুষ উভয় যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে মোট 6570 টি শূন্যপদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Accountant Cum IT Assistant পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের। দেখে নিন আজকের প্রতিবেদনে বিস্তারিত, এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Accountant Cum IT Assistant পদে আবেদন করার জন্য, অফিসিয়াল বিজ্ঞপ্তিতে কোনোরকম বয়সের উর্ধ্ব কিংবা নিম্নসীমা উল্লেখ করা হয়নি।

এই পদে পুরুষ ও মহিলা উভয় প্রার্থীদের জন্য শূন্যপদ আলাদা আলাদা ভাবে বিস্তারিত উল্লেখ করা হয়েছে।মোট 6570 টি শূন্যপদে নিয়োগ করা হচ্ছে, এরমধ্যে মহিলাদের জন্য শূন্যপদ রয়েছে 2300 টি। অপরদিকে পুরুষ প্রার্থীদের জন্য শূন্যপদ রয়েছে 4270 টি।

Accountant Cum IT Assistant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে B.Com / M.Com/ CA Inter করা থাকতে হবে,তাহলে আবেদন করতে পারবেন। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখে নিন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন থাকবে 20 হাজার টাকা করে। নিয়োগ করা হবে এই পদে CBT এর মাধ্যমে, অর্থাৎ Computer Based Test এর মাধ্যমে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.bgsys.bihar.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। আবেদন শুরু হবে 30/04/2024 তারিখ থেকে,আর আবেদন চলবে 29/05/2024 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে অবশ্যই Bihar Gram Swaraj Yojna Society এর অফিসিয়াল ওয়েবসাইট ভালো ভাবে দেখুন। নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বিহার গ্রাম স্বরাজ যোজনা সোসাইটি থেকে।

Bihar Gram Swaraj Yojna Society Accountant Cum It Assistant Recruitment Notification 2024:- Download

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button