চাকরি

Bank Job 2024: অষ্টম/মাধ্যমিক পাশে সেন্ট্রাল ব্যাঙ্কে কর্মী নিয়োগ পরীক্ষা ছাড়াই 2024! বেতন 20 হাজার টাকা,আবেদন করুন!

সপ্তম শ্রেণী পাশ, মাধ্যমিক পাশ কিংবা স্নাতক পাশ অথবা স্নাতকোত্তর পাশ শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো Central Bank Of India এর তরফ থেকে। নিয়োগ করা হচ্ছে Faculty/Office Asst/ Attender/ Watchman পদে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

সপ্তম শ্রেণী পাশ, মাধ্যমিক পাশ কিংবা স্নাতক পাশ অথবা স্নাতকোত্তর পাশ শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো Central Bank Of India এর তরফ থেকে। Central Bank Of India Samajik Utthan Avam Prashikshan Sansthaan থেকে এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, নিয়োগ করা হচ্ছে বিভিন্ন পদে ভিন্ন ভিন্ন যোগ্যতায়। আজকের প্রতিবেদনে দেখে নিন যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা কিভাবে আবেদন করবেন এই সমস্ত পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

CBI-SUAPS এর তরফ থেকে প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে Watchmen /Gardener, Attender, Office Assistant ও Faculty পদে।দেখে নিন এই সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

উপরে উল্লেখিত চারটি পদেই আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বনিম্ন 22 বছর থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এই বয়সের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

Gardener/Watchmen পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 6 হাজার টাকা করে।

Attender পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 8 হাজার টাকা করে।

Office Assistant পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 12 হাজার টাকা করে।

Faculty পদে কর্মরত চাকরি প্রার্থীদের 20 হাজার টাকা করে মাসিক বেতন দেওয়া হবে।

Watchmen/Gardener পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, শুধুমাত্র সপ্তম শ্রেণী পাশ। এর পাশাপাশি লোকাল ভাষার অভিজ্ঞতা থাকতে হবে।

Attender পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, শুধুমাত্র মাধ্যমিক পাশ।

Office Assistant পদে আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate করা এবং Faculty পদে Post Graduate করা থাকতে হবে এবং এর পাশাপাশি আরও কিছু যোগ্যতা উল্লেখ করা হয়েছে। বিস্তারিত ভালো ভাবে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিশ দেখে আবেদন করুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য Central Bank Of India এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 31/05/2024 তারিখের মধ্যে। নিয়োগ করা হবে এই সমস্ত পদে ইন্টারভিউ এর মাধ্যমে।

Central Bank Of India Faculty/Office Asst/ Attender/ Watchman Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button