চাকরি

Bank Job 2024: সেন্ট্রাল ব্যাঙ্কে কর্মী নিয়োগ সপ্তম শ্রেণি পাশে,বেতন ও আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Central Bank Of India Job 2024: ব্যাঙ্কের চাকরি খুঁজছেন? তাহলে সুবর্ণ সুযোগ ব্যাঙ্কে চাকরি করার। সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার জলগাঁও আঞ্চলিক কার্যালয়ে, আবেদন করতে পারবেন যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীদের যে পদে নিয়োগ করা হচ্ছে তা হলো ওয়াচম্যান/গার্ডেনের পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন, এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, আবেদন করার জন্য প্রার্থীদের বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন ও পড়ুন আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 02/02/2024 তারিখ অনুযায়ী হিসাব করে সর্বনিম্ন 22 বছর থেকে শুরু করে সর্বোচ্চ 40 বছর বয়স পর্যন্ত।

আবেদন করার জন্য প্রার্থীদের লাগবে না মাধ্যমিক পাশ কিংবা উচ্চ মাধ্যমিক পাশ। শুধুমাত্র সপ্তম শ্রেণি পাশ থাকলেই আবেদন করতে পারবেন। এছাড়াও মাধ্যমিক কিংবা উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতা সম্পন্ন প্রার্থীরাও এই পদে আবেদন এর যোগ্য। পাশাপাশি প্রার্থীদের কৃষি/বাগান/হর্টিকালচারে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা ফিলাপ করে,ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় নির্দিষ্ট সময়ের মধ্যে পাঠাতে হবে। বিস্তারিত দেখে নিন সেন্ট্রাল ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট থেকে। কর্মরত চাকরি প্রার্থীর বেতন দেওয়া হবে 6 হাজার টাকা করে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ও নোটিফিকেশন ভালো ভাবে দেখে নিন।

Central Bank Of India Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

Related Articles

Back to top button