খুশির খবর! রাজ্যে প্রচুর শূন্যপদে অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ 2024!উচ্চ মাধ্যমিক পাশে,আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

দীর্ঘদিন ধরে অপেক্ষা করে রয়েছেন? অঙ্গনওয়াড়ি কর্মী কিংবা অঙ্গনওয়াড়ি সহায়িকা পদে চাকরি করার জন্য। তাহলে আপনার জন্য খুশির খবর! রাজ্যে প্রচুর শূন্যদপে গ্রাম পঞ্চায়েত ভিত্তিক অঙ্গনওয়াড়ি হেল্পার পদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অঙ্গনওয়াড়ি হেল্পার পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে,কারা কারা আবেদন এর যোগ্য, আবেদন কিভাবে করবেন, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, রাজ্যের কোন কোন জেলার অন্তর্গত গ্রাম পঞ্চায়েতে নিয়োগ করা হচ্ছে? বিস্তারিত ভালো ভাবে বিজ্ঞপ্তি সহ দেখুন আজকের প্রতিবেদনে।

অঙ্গনওয়াড়ি হেল্পার পদে আবেদন করার জন্যে বয়স থাকতে হবে প্রার্থীদের 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 18 বছর থেকে শুরু করে 35 বছর বয়সের মধ্যে।

আগ্রহী প্রার্থীদের আবেদন করার জন্য, শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে কমপক্ষে উচ্চ মাধ্যমিক পাশ উচ্চ মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন এর যোগ্য।

নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে। শুধুমাত্র মহিলা (Female) প্রার্থীরাই এই পদে আবেদন করতে পারবেন। এর পাশাপাশি রাজ্যের যে সমস্ত গ্রাম পঞ্চায়েত থেকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, সেই গ্রাম পঞ্চায়েতের স্থায়ী বাসিন্দারাই আবেদন করতে পারবেন। আবেদন করার পূর্বে তাই অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করে গ্রাম পঞ্চায়েত নাম দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে। আবেদন শুরু হবে 20/02/2024 তারিখে, আর আবেদন চলবে 20/03/2024 তারিখ পর্যন্ত। আরও বিস্তারিত দেখুন নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি থেকে।

West Bengal Anganwadi Helper Recruitment Notification 2024:- Download 

West Bengal Anganwadi Helper Job Online Apply 2024:- Click