রাজ্যে গ্রাম পঞ্চায়েতে CRP EP নিয়োগ করা হচ্ছে,বাংলা বলতে পারলে আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গে নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো, যেখানে CRP EP পদে নিয়োগ করা হচ্ছে। Community Resource Person-Enterprise Promotion পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কোথায় নিয়োগ করা হচ্ছে বিস্তারিত দেখে নিচ্ছি আজকের প্রতিবেদনে। কমিউনিটি রির্সোস পার্সোন-এন্টারপ্রাইজ প্রমোশন পদে নিয়োগের বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে রাজ্যের কোচবিহার জেলা থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কমিউনিটি রির্সোস পার্সোন-এন্টারপ্রাইজ প্রমোশন পদে আবেদন করার জন্য আবেদন কারীদের বয়স থাকতে হবে ২৫ থেকে ৪৫ বছরের মধ্যে। বয়স হিসাব করা হবে ০১/১২/২০২৩ তারিখের নিরিখে। এই পদে কর্মরত প্রার্থীদের সরকার নির্ধারিত সাম্মানিক ভাতা দেওয়া হবে।

CRP EP পদে আবেদন করার জন্য যেসমস্ত যোগ্যতা চাওয়া হয়েছে তা হলো, প্রার্থীকে অবশ্যই কম্পিউটার ও স্মার্টফোন ব্যবহারের দক্ষতা থাকতে হবে। পাশাপাশি বাংলাতে লেখা, বলা, শোনার দক্ষতা থাকতে হবে। এছাড়াও শিক্ষাগত যোগ্যতা হিসাবে কমার্স গ্রাজুয়েট থাকতে হবে এবং গনিত ও ব্যবসা বোঝার দক্ষতা থাকতে হবে।

Community Resource Person-Enterprise Promotion পদে আবেদন করতে হবে অফলাইনে এরজন্য কোচবিহার জেলার অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্মটি প্রিন্ট করে, তা ফিলাপ করে ডকুমেন্টস সহকারে সংশ্লিষ্ট বি.ডি.ও অফিসের ড্রপ বক্সে জমা করতে হবে। পোস্ট অফিস কিংবা স্পিড পোস্টের মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালো ভাবে দেখুন।

Notification Download Link:- Click