চাকরি

মাধ্যমিক পাশে Process Server & Peon/Orderly/Dak Peon পদে চাকরি 2024! ভালো বেতন, আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য আরও বিভিন্ন পদে চাকরির সুবর্ণ সুযোগ। শুধুমাত্র মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Delhi Subordinate Services Selection Board (DSSSB) থেকে। ভারত তথা পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Delhi Subordinate Services Selection Board এর তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Process Server, Peon/Orderly/Dak Peon পদে। দেখে নিন উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, আবেদন করার জন্য প্রার্থীদের বয়স কত থাকতে হবে, কোন পদে কত টাকা করে মাসিক বেতন রয়েছে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত তত্ত্ব থাকলো আজকের প্রতিবেদনে।

Process Server পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 18 বছর থেকে সর্বোচ্চ 27 বছর বয়সের মধ্যে। এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা এই পদে বয়সের ছাড় পাবে।

কর্মরত চাকরি প্রার্থীদের Process Server পদে বেতন দেওয়া হবে,প্রতি মাসে 25 হাজার 500 টাকা থেকে 81 হাজার 100 টাকা পর্যন্ত।

Process Server পদে আবেদন করার জন্য, আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ কিংবা তার সমতুল্য পরীক্ষায় পাশ থাকতে হবে, এর পাশাপাশি 2 বছরের Driving Experience ও LMV Driving Licence থাকতে হবে।

Peon/Orderly/Dak Peon পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 18 বছর থেকে সর্বোচ্চ 27 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন এই পদেও।

কর্মরত চাকরি প্রার্থীদের Peon/Orderly/Dak Peon পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে 21 হাজার 700 টাকা থেকে 69 হাজার 100 টাকা পর্যন্ত।

Peon/Orderly/Dak Peon পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। মাধ্যমিক কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলেই আপনি এই পদে আবেদন এর যোগ্য।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের Process Server & Peon/Orderly/Dak Peon পদে আবেদন করতে হবে অনলাইনে। এখানে মোট 102 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আবেদন করতে হবে https://dsssbonline.nic.in এই অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে 18/04/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে বিজ্ঞপ্তি দেখে নিন।

DSSSB Process Server & Peon/Orderly/Dak Peon Recruitment Notification 2024:- Download 

DSSSB Process Server & Peon/Orderly/Dak Peon Job Online Apply Link:- Click 

Website Link:- Check

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button