পরীক্ষা ছাড়াই আলিয়া বিশ্ববিদ্যালয়ের কর্মী নিয়োগ 2024! বেতন 31 হাজার টাকা, আবেদন পদ্ধতি দেখুন!

Published By: Firdousi Begam | Updated:
google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য আরও একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। হবে না লিখিত পরীক্ষা! নিয়োগ করা হচ্ছে শুধুমাত্র ল ইন্টারভিউ এর মাধ্যমে। আপনি যদি ইন্টারভিউ দিয়ে চাকরি খুঁজছেন,তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য।বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Aliah University এর তরফ থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।নিয়োগ করা হচ্ছে Project Fellow পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়সের উর্ধ্ব ও নিম্নসীমা কি চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনের মধ্যে।

Project Fellow পদে আবেদন করার জন্য বিজ্ঞপ্তিতে কোনো রকম বয়সের উর্ধ্ব কিংবা নিম্ন সীমা উল্লেখ করা হয়নি। তবে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

এছাড়াও Project Fellow পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন থাকবে, Junior – I প্রার্থীদের প্রতি মাসে 14 হাজার টাকা + HRA আর Junior – II প্রার্থীদের বেতন রয়েছে প্রতি মাসে 31 হাজার টাকা + HRA। বেতনের পরিকাঠামো ভালো ভাবে দেখতে অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

Project Fellow পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে M.Sc করা থাকতে হবে Chemistry / Biochemistry বিষয়ে 55 শতাংশ নাম্বার সহ। এর পাশাপাশি GATE/ NET – JRF/NET-LS/SET যোগ্যতা থাকতে হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য আবেদন ফর্ম সহ ও শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত ডকুমেন্টস একসঙ্গে করে পাঠাতে হবে বিজ্ঞপ্তিতে উল্লেখিত জিমেইলে(Email ID: raihan@aliah.ac.in and rmjchem@gmail.com), 23/04/2024 তারিখে বিকেল 5 টার মধ্যে।

Aliah University Project Fellow Recruitment Notification 2024:-

Download 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

বিঃদ্রঃ- Md 360 News পোর্টাল আপনাদেরকে সদা সর্বদা নির্ভুল খবর দিয়ে থাকে। রাজ্য বা কেন্দ্র, দেশ কিংবা বিদেশের সরকারি ও বেসরকারি চাকরির আপডেট ও খবর সবার আগে দেখুন Md 360 News পোর্টালে। তবে মনে রাখবেন, Md 360 News পোর্টাল কোনো নিয়োগকারী সংস্থা নয়। আমরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে তথ্য সংগ্রহ করে, তা সহজ সরল ভাষায় Md 360 News পোর্টালে আর্টিকেল আকারে তুলে ধরে থাকি। যাতে আপনারা সহজেই পশ্চিমবঙ্গের বিশ্বস্ত পোর্টালের(Md 360 News) মাধ্যমে, তা হাতের গোড়ায় পেয়ে থাকেন।
About Author
Firdousi Begam
Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।