পশ্চিমবঙ্গে ইন্সট্রাক্টর নিয়োগ লিখিত পরীক্ষা ছাড়াই! 13,500 টাকা মাসে বেতন,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গে পার্ট টাইম ইন্সট্রাক্টর পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর এটি। রাজ্যের যেকোনো জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। শুধু ছেলে কিংবা শুধু মেয়েদের আলাদা করে নিয়োগ করা হচ্ছে তা নয়। উভয়ই আবেদন করতে পারবেন পার্ট টাইম ইন্সট্রাক্টর পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Govt. ITI Malda এর তরফ থেকে একটি মর্মে বিজ্ঞপ্তি জারি করে যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন জমা নেওয়া হচ্ছে পার্ট টাইম ইন্সট্রাক্টর পদের জন্য। এখানে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৩ হাজার ৫০০ টাকা করে। কর্মরত চাকরি প্রার্থীরা প্রতি মাসে এই পারিশ্রমিক পাবেন।

এখানে আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। কোথাও গিয়ে ফর্ম জমা করতে হবে না। না পাঠাতে হবে পোস্ট অফিস কিন্তু স্পিড পোস্টের মাধ্যমে আবেদন ফর্ম কোথাও। বিজ্ঞপ্তিতে উল্লেখিত Gmail এর নির্দিষ্ট সময়ের মধ্যে আপনাকে আবেদন করতে হবে।

আবেদন করার জন্য আপনাকে একটি Resume তৈরি করেতে হবে, যেখানে আপনার নাম,ঠিকানা, বয়স,শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, মোবাইল নাম্বার, জিমেইল আইডি এছাড়া পাসপোর্ট সাইজের ফটো বসাতে হবে এইভাবে একটি Resume তৈরি করতে হবে। Resume এর সাথে সমস্ত ডকুমেন্টস Pdf আকারে বিজ্ঞপ্তিতে উল্লেখিত জিমেইল আইডিতে পাঠিয়ে দিলে আবেদন হয়ে যাবে। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আবেদন করার পূর্বে নিচের লিংকে ক্লিক করে, বিজ্ঞপ্তি Download করে আরও বিশদে জেনে নিন।

Instructor Recruitment Notification Download Link:- Click 

সমস্ত চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের WhatsApp Group এ জয়েন্ট করুনঃ- WhatsApp Group Link