ওয়েবসাইট ফ্রিতে তৈরি করে মাসে ১ লক্ষ টাকা ইনকাম করুন এইভাবে

Published By: MD 360 NEWS | Updated:

Website কি?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বর্তমান সময় বলা যেতে পারে অনলাইন নির্ভর। যেকোন তথ্য জোগাড় করার জন্য আমারা Google এ গিয়ে সার্চ করে থাকি।আর কয়েক মিনিটে তার উত্তর আমরা পেয়ে যাই। আর সেই সমস্ত উত্তর গুলো যে পেজ গুলোতো আসে সেগুলো হলে ওয়েবসাইটে বা Blog Website। আপনি এই ওয়েবসাইট তৈরি করে মাসে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

Blog Website দুই ভাবে বানানো যায়, একটি WordPress থেকে, এখানে Hosting & Domain এসব কিনতে হয়। এরজন্য কিছু টাকার প্রয়োজন পরে। আর অপরটি Blog Website, এটি গুগল এর একটি সাইট। যার মাধ্যমে নিজে থেকেই আপনি ফ্রিতে একটি ওয়েবসাইট তৈরি করতে পারবেন। এখানে কোনো কিছু কিনতে হবে না। ওয়েবসাইট টি বানিয়ে আপনি সেখানো পোস্ট করে টাকা ইনকাম করতে পারবেন।

ওয়েবসাইট থেকে কিভাবে টাকা ইনকাম করা যায়ঃ-

ওয়েবসাইট থেকে টাকা ইনকাম পদ্ধতি খুবই সহজ। কেননা, এখানে আপনাকে আপনার পছন্দ মতো সুন্দর সুন্দর কিছু পোস্ট করতে হবে, যা আপনি ভালো পান। সেটি হতে পারে আপনার পার্সোনাল Life Style, Shopping Related Post, Mobile, Smartphone & IPhone, Computer, Laptop Related Post, Poem, Story ইত্যাদি রিলেটিভ পোস্ট। কিংবা হতে পারে কোনো News বা কিছু Education Topic এককথায় আপনার যা ইচ্ছে সেই রিলেটিভ পোস্ট করে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

তবে মনে রাখতে হবে, কোনো পোস্ট যেন কারও Copy করা না হয়ে থাকে। তাহলে সমস্যা হবে।তাই নিজস্ব Content লিখে তা পোস্ট করতে হবে।

blogger website কিভাবে তৈরি করবেনঃ-

১) প্রথমে আপনাকে Google এ গিয়ে সার্চ করতে হবে www.blogger.com লিখে।


২) এরপর www.blogger.com এর ওয়েবসাইটে আপনি চলে আসবেন।
৩) এখানে Create Your Blog এ ক্লিক করে এগিয়ে যান।


৪) পরবর্তী পেজে Gmail Id & Password দিয়ে লগইন করুন।
৫) এরপর কি নাম রাখতে চান আপনার Blog Website এর তা রাখুন।
৬) এরপর New Post এ ক্লিক করে আপনার ওয়েবসাইট এ নতুন নতুন পোস্ট লিখে পাবলিশ করুন।


৭) ২০/৩০ টা পোস্ট করার পর Monetization অপশন থেকে Monetization এর জন্য আবেদন করুন। এরপর একাউন্ট নাম্বার Add করে টাকা ইনকাম শুরু করুন।

Website Link:- Check

ভিডিও এর মাধ্যমে জানতে দেখুনঃ- ভিডিও লিংক 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হনঃ- লিংক