চাকরি

WB Guest Teacher Job 2024: রাজ্যে শিক্ষক নিয়োগ পরীক্ষা ছাড়াই,১২ হাজার মাসে!দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যের এক স্কুলে Guest Teacher পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করলো রাজ্যের DM অফিসের তরফ থেকে। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। আজকের প্রতিবেদনে দেখে নিন কোন বিষয়ে Guest Teacher পদে নিয়োগ করা হচ্ছে। কিভাবে আবেদন করবেন এই পদে ও কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Guest Teacher পদে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হচ্ছে। এই পদে নিয়োগ করা হবে শুধু ইন্টারভিউ এর মাধ্যমে। ইতিমধ্যেই এই পদের অনলাইন ফর্ম জমা নেওয়া হচ্ছে।

Guest Teacher পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ 40 বছর এবং যে সমস্ত Retired শিক্ষক রয়েছে তাদের ক্ষেত্রে বয়স চাওয়া হয়েছে সর্বোচ্চ 65 বছর বয়স পর্যন্ত। নিয়োগ করা হবে Eklavya Model Residential School, দক্ষিণ দিনাজপুর।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 12 হাজার টাকা করে। আবেদনকারীকে অবশ্যই সেই জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে,তাহলে আবেদন এর যোগ্য।

অতিথি শিক্ষক পদে নিয়োগ করা হচ্ছে যে সব বিষয়ে তা হলো, Geography,Physics, Chemistry,Life Science(Botany)। এই পদে আবেদন করার জন্য প্রার্থীকে মাস্টার্স ডিগ্রী করা থাকতে হবে অর্নাস বিষয়ে যে কোনো স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন একবার দেখে নিন।

এই পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য recruitmentdd.in এই ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে 29/01/2024 তারিখের মধ্যে। ইতিমধ্যেই অনলাইন আবেদন শুরু হয়েছে।

West Bengal Guest Teacher Recruitment Notification 2024:- Download 

West Bengal Guest Teacher Online Apply Link:- Click 

Related Articles

Back to top button