IDBI Bank Job 2024 : IDBI ব্যাঙ্কে নতুন করে কর্মী নিয়োগ 2024,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে IDBI Bank থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেখানে প্রার্থীদের ব্যাঙ্কিং এবং ফিনান্স বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হবে। এরপর সফল প্রার্থীদের আইডিবিআই ব্যাঙ্কে জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হিসেবে অন্তর্ভুক্ত করা হবে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের যে কোনো জেলা থেকে আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন আইডিবিআই ব্যাঙ্কে জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হিসেবে কাজ করার জন্য কি কি শর্তের কথা উল্লেখ করা হয়েছে, আবেদন পদ্ধতি কি রয়েছে, শিক্ষাগত যোগ্যতাই বা কি রয়েছে, বিস্তারিত দেখে নিন আজকের দেওয়া প্রতিবেদনের মধ্যে।

এই পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 20 বছর থেকে শুরু করে 25 বছর বয়সের মধ্যে। বয়স হিসাব করা হবে 31/01/2024 তারিখ অনুযায়ী। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা(SC/ST/OBC/PWD/Ex-Servicemen) বয়সের ছাড় পাবেন।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, প্রার্থীকে অবশ্যই Graduate করা থাকতে হবে এবং এর পাশাপাশি কম্পিউটারে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। এর পাশাপাশি আঞ্চলিক ভাষায় দক্ষতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। আবেদন শুরু হবে 12ই ফেব্রুয়ারী 2024 তারিখ থেকে শুরু করে 26শে ফেব্রুয়ারী 2024 তারিখ পর্যন্ত। আবেদন করার জন্য www.idbibank.in এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।

IDBI Bank Junior Assistant Manager Recruitment Notification 2024:- Download 

IDBI Bank Junior Assistant Manager Job Online Apply 2024:- Download